Coochbehar Air Ticket Booking :  কোচবিহার-কলকাতা বিমান পরিষেবার যাত্রা বাতিল ! কবে উড়বে বিমান !  

Coochbehar Air Ticket Booking



স্বরাষ্ট্র দপ্তরের প্রতিমন্ত্রী নিশিথ প্রামাণিক বলেছিলেন কোচবিহার থেকে কলকাতা বিমান পরিষেবা ১৫ ফেব্রুয়ারি থেকে শুরু হতে চলেছে। কিন্তু তারপর আবার পিছিয়ে যায় পরিষেবা। জানাযায় ২১ ফেব্রুয়ারি  উড়বে বিমান। কিন্তু গতকাল প্রাক্তন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ জানান - " অনিবার্য কারণবশত আগামীকাল কলকাতা-কোচবিহার যাত্রা বাতিল করা হলো ।"  

কবে  কোচবিহার থেকে কলকাতায় উড়বে বিমান ! এখনো জানা যায়নি ।


গত ৩ ফেব্রুয়ারি কোচবিহার বিমানবন্দর পরিদর্শন করেছিলেন সাংসদ নিশীথ প্রামানিক। সেখানেই তিনি বলেন কেন্দ্রীয় সরকারের উরান স্কিমের আওতায় মিলবে এই বিমান পরিষেবা।


মাত্র ৯৯৯ টাকা খরচ করলেই এই বিমানে চড়া যাবে। কিন্তু নানান রকম ত্রুটি এবং সমস্যার কারণে কোচবিহার-কলকাতা বিমান পরিষেবার দিন পিছিয়ে যায়।  ইতিমধ্যে শুরু হয়েছে টিকিট বুকিং পরিষেবা । 

Coochbehar Air Ticket Booking



প্রতিদিন দুপুর ১২ টা ১৫ মিনিটে কোচবিহার বিমানবন্দরে অবতরণের ১৫ মিনিট পর ছাড়বে এই বিমান। বাংলাদেশের উপর দিয়ে কলকাতায় পৌঁছে যাবে মাত্র ১ ঘন্টা ৫৫ মিনিটে। ভুবনেশ্বর জামশেদপুর বাংলাদেশ  হয়ে কোচবিহারে যাবে এই বিমান ।

coochbehar to kolkata


দীর্ঘ টালবাহানার পর কোচবিহার বিমানঘাটি থেকে বিমান উড়বার খবরে খুশির ঢেউ ছড়িয়ে পরেছে কোচবিহারে। যদিও মাত্র ৯ সংখ্যক আসনের বিমান, তবুও অবশেষে বিমান উড়বে এই খবরেই আনন্দিত কোচবিহারের মানুষজন। 

কীভাবে বুকিং করবেন কোচবিহার-কোলকাতার বিমানের টিকিট? এই জন্য নীচে  ইন্ডিয়ান ওয়ান এয়ার এর ওয়েবসাইটে ক্লিক করে খুব সহজেই আপনার টিকিট বুক করতে পারবেন।