Coochbehar Kolkata Flight: অবশেষে কোচবিহারে উড়লো বিমান, যাত্রায় বিজেপি বিধায়করা


Flight



দীর্ঘ অপেক্ষার অবসান,  ৯ সিটের বিমান উড়লো কলকাতা থেকে কোচবিহারের উদ্দেশ্যে। আজ সকাল ১০ টা ১০ মিনিটে কলকাতা থেকে কোচবিহারের উদ্দেশ্যে যাত্রা করে বিমান।

Coochbehar



প্রথম দিনের যাত্রায় যাত্রী হিসাবে কোচবিহারের ৫ বিজেপি বিধায়ক নিখিল রঞ্জন দে, বিধায়িকা মালতি রাভা, মিহির গোস্বামী, সুকুমার রায়,  কোচবিহারের উদ্দেশ্যে যাত্রা করেন। 

গতকাল উত্তরবঙ্গের প্রাক্তন উন্নয়ন মন্ত্রী তার ফেসবুক পোস্টে জানিয়েছিলেন " অনিবার্য কারণবশত আগামীকাল কলকাতা-কোচবিহার যাত্রা বাতিল করা হলো ।"  

Mp



এই বার্তায় জনমানসে ভুল বার্তা ছড়ায়। ধারণা করা হয় পূর্ব ঘোষিত  বিমান পরিষেবা  আজ বাতিল হয়েছে। 

গত ৩ ফেব্রুয়ারি কোচবিহার বিমানবন্দর পরিদর্শন করেছিলেন সাংসদ নিশীথ প্রামানিক। সেখানেই তিনি বলেন কেন্দ্রীয় সরকারের উরান স্কিমের আওতায় মিলবে এই বিমান পরিষেবা।


মাত্র ৯৯৯ টাকা খরচ করলেই এই বিমানে চড়া যাবে। কিন্তু নানান রকম ত্রুটি এবং সমস্যার কারণে কোচবিহার-কলকাতা বিমান পরিষেবার দিন পিছিয়ে যায়।  ইতিমধ্যে শুরু হয়েছে টিকিট বুকিং পরিষেবা । 

দীর্ঘ টালবাহানার পর কোচবিহার বিমানঘাটি থেকে বিমান উড়বার খবরে খুশির ঢেউ ছড়িয়ে পরেছে কোচবিহারে। যদিও মাত্র ৯ সংখ্যক আসনের বিমান, তবুও অবশেষে বিমান উড়বে এই খবরেই আনন্দিত কোচবিহারের মানুষজন। 


এদিন কোচবিহার বিমানবন্দরে বিমান পরিষেবার সূচনায় কেন্দ্রের পাশাপাশি রাজ্যের অবদানের কথা স্বীকার করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিক। তিনি বলেন রাজনৈতিক বিরোধিতা ভুলে গিয়ে আমরা আশা করছি আগামীদিনে বিমান পরিষেবা সুষ্ঠভাবে চলুক। তিনি বলেন রাজ্য সরকার এখনো পর্যন্ত সহযোগিতা করছে এবং আশা করি আগামী দিনেও এভাবেই সহযোগিতা করবে। প্রধানমন্ত্রীর স্বপ্নের "uran প্রকল্প" এর আওতায় দেশের বিভিন্ন জায়গা গুলির সংযোগ স্থাপন করবে এই "উড়ান প্রকল্প।"

কীভাবে বুকিং করবেন কোচবিহার-কোলকাতার বিমানের টিকিট? এই জন্য নীচে  ইন্ডিয়ান ওয়ান এয়ার এর ওয়েবসাইটে ক্লিক করে খুব সহজেই আপনার টিকিট বুক করতে পারবেন।