অবশেষে বাংলাদেশে মুক্তির ছাড়পত্র পেল শাহরুখ খানের ব্লকবাস্টার ছবি ‘পাঠান’


dipika and sharukh


অবশেষে বাংলাদেশে মুক্তির ছাড়পত্র পেল শাহরুখ খানের ব্লকবাস্টার ছবি ‘পাঠান’। সাফটা চুক্তির আওতায় সম্প্রতি বলিউডের ‘পাঠান’ বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি দিতে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে আবেদন করেছিল পরিবেশক ও প্রযোজনা সংস্থা। তবে সেই সময় বাংলাদেশে “পাঠান” মুক্তির অনুমতি পাওয়া যায়নি। অবশেষে এবার বাংলাদেশের ভক্তরাও দেখতে পাবেন বড়পর্দায় শাহরুখের প্রত্যাবর্তন।



শাহরুখ খান-দীপিকা পাড়ুকোনের সদ্য মুক্তি পাওয়া ছবি পাঠান জ্বরে কাবু বাংলাদেশও। তা স্পষ্ট হয়েছে ছবির মুক্তির সাথে সাথে। ভারতে পাঠান মুক্তি পেতেই বাংলাদেশ থেকে অনেকেই উড়ে এসেছেন ভারতে। এবার একমাস পর পাঠান মুক্তির ছাড়পত্র পেল বাংলাদেশে।



পাঠান ছবিতে প্রথমবারের মতো একসঙ্গে এসেছেন শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম। ছবিটি পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ এবং ব্যাঙ্করোল করেছেন যশ রাজ ফিল্মস। মুভিটি 25 জানুয়ারী, 2023 এ মুক্তির জন্য নির্ধারিত হয়েছে, প্রজাতন্ত্র দিবসের সপ্তাহান্তে তামিল এবং তেলুগুতে ডাব করা সংস্করণ সহ। ছবিতে শাহরুখ খান পাঠান নামে একজন RAW ফিল্ড এজেন্টের ভূমিকায় দেখা যাবে। দীপিকা পাড়ুকোনের হট বেশারম রঙ শিরোনামের প্রথম গান 12 ডিসেম্বর, 2022-এ প্রকাশিত হয়েছিল এবং এটি একটি মেগা হিট ছিল।