Breaking

Thursday, June 16, 2022

WB Primary Scam : টেট দুর্নীতির খবর করতে গিয়ে আহত সাংবাদিক, দেখুন ভিডিও

WB Primary Scam : টেট দুর্নীতির খবর করতে গিয়ে আহত সাংবাদিক, দেখুন ভিডিও

WB Primary Scam



টেট দুর্নীতির (WB Primary Scam) মামলায় রাজ্যের ২৬৯ জন প্রাথমিক শিক্ষকের মধ্যে উত্তর দিনাজপুর জেলারও ৪০ জন প্রাথমিক শিক্ষককে চাকরি থেকে বরখাস্ত করে হাইকোর্ট। বুধবার টেট দুর্নীতির এই খবর করতে রায়গঞ্জ থানার বাজিতপুর গ্রামে যান সাংবাদিকেরা।

অভিযোগ, দেবব্রত দাস নামে এক যুবক প্রাথমিক স্কুলের চাকরির জন্য টাকা দিয়েছিলেন (WB Primary Scam)। পরে যদিও তিনি পুলিশের (WBP) চাকরি পেয়ে যান। কিন্তু টেট দুর্নীতির (WB Primary Scam)  এই চাকরি দেওয়ার প্রতারনা চক্রের খবর করতে গেলে দেবব্রত দাস ও তার পরিবারের লোকেরা সাংবাদিকদের উপর আক্রমণ করে বলে অভিযোগ।

মাথা ফাটিয়ে দেয় এবিপি আনন্দের সাংবাদিক সুদীপ চক্রবর্তীর। আহত হন অন্যান্য সাংবাদিকেরাও। খবর পেয়ে রায়গঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে ছুটে আসে।

বাজিতপুরে ছুটে যান উত্তর দিনাজপুর প্রেসক্লাবের সম্পাদক অলিপ মিত্র, সাংবাদিক কৌশিক সেন সহ অন্যান্য সাংবাদিকেরাও। পুলিশ গ্রেফতার করে দেবব্রত দাস নামে ওই যুবককে। অপরদিকে গুরুতর আহত সাংবাদিক সুদীপ চক্রবর্তী সহ অন্যান্য সাংবাদিকদের চিকিৎসার জন্য রায়গঞ্জ গভর্মেন্ট মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়েছে।

এদিকে সাংবাদিক আক্রান্ত হওয়ার ঘটনার খবর পেয়েই হাসপাতালে ছুটে আসেন রায়গঞ্জ পুরসভার উপ প্রশাসক অরিন্দম সরকার। ঘটনার তীব্র নিন্দা করেছেন তিনি।




15 comments:

  1. খবর টি খুব ভালো হয়েছে।

    ReplyDelete
  2. খবর টি খুব ভালো হয়েছে।

    ReplyDelete
  3. খবর টি খুব ভালো হয়েছে।

    ReplyDelete
  4. 👌👌👌👌

    ReplyDelete
  5. দুঃখজনক ঘটনা

    ReplyDelete
  6. Ake to taka diye bhul korche bechara...nam prokash peyeche somman geche ....tarupor ground report korte geche ....rege giye kando ghotiye diyeche...khoj khabor niye dalal der ber korun ..r tader samman niye aktu khelun....bhalo hbe

    ReplyDelete
  7. পাগল সব😂😂

    ReplyDelete
  8. যা হয় ভালো হয়।👍

    ReplyDelete