আবহাওয়ার খবর - আগামী ১ সপ্তাহের উত্তরবঙ্গের আবহাওয়ার সংবাদ - প্রবল দুর্যোগের আশঙ্কা !

weather report today in my location, today weather report, Weather Update, Weather cloud, Weather Report , Weather Forecast,


weather report today in my location
নিজস্ব ছবি 





উত্তরবঙ্গ (north bengal) জুড়ে আগামী 72 ঘণ্টায় ভারী থেকে অতি ভারী বৃষ্টি সম্ভাবনা রয়েছে (weather report)। Weather of West Bengal গ্রুপের মতে- আগামী দিনে উত্তরবঙ্গে প্রবল দুর্যোগের আশঙ্কা রয়েছে। এর মূলত কারণ একটি নিম্নচাপ অক্ষরেখা  উত্তরবঙ্গের ওপর দিয়ে উত্তর-পূর্ব ভারত পর্যন্ত বিস্তৃত যার ফলে আগামী দিনে ভারী বৃষ্টির (weather report) সম্ভাবনা রয়েছে।


এরফলে উত্তরবঙ্গে পাহাড়ি অঞ্চলে ধ্স এবং কিছু জায়গায় বন্যার মতন পরিস্থিতি হতে পারে। এমনকি উত্তরবঙ্গের সমস্ত নদীগুলি আগামী দিনে জলস্ফীতি বাড়বে।

weather report today in my location
নিজস্ব ছবি 

এখন জেনে নিন উত্তরবঙ্গের বেশ কয়েকটি জেলার (weather report today in my location) আগামী ১ সপ্তাহের আবহাওয়ার সংবাদ (Weather News)-


weather report today in my location
নিজস্ব ছবি 


কোচবিহার- আগামী ১১ ও ১৩ জুন মাঝারি বৃষ্টি, ১২ ও ১৪ জুন অল্প ভারী থেকে ভারী বৃষ্টি, এবং ১৫ জুন ভারী বৃষ্টির (weather report) সম্ভাবনা আছে।

জলপাইগুড়ি - আগামী ১১ থেকে ১৩ জুন মাঝারি বৃষ্টি, ১৪ ও ১৫ জুন অল্প ভারী থেকে ভারী বৃষ্টির (weather report) সম্ভাবনা আছে।

আলিপুরদুয়ার- আগামী ১৩ জুন মাঝারি বৃষ্টি, ১১, ১২ ১৪ জুন অল্প ভারী থেকে ভারী বৃষ্টি, এবং ১৫ জুন ভারী বৃষ্টির (weather report) সম্ভাবনা আছে।

উত্তর দিনাজপুর- আগামী ১১ থেকে ১৫ জুন মাঝারি বৃষ্টির (weather report) সম্ভাবনা আছে।

আরও পড়ুনঃ 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ