Latest Online Bengali News Portal

Click Here

Breaking

Tuesday, June 14, 2022

Breaking News: বড় খবর! চাকরি নিয়ে বড় ঘোষনা প্রধানমন্ত্রী দপ্তরের

Breaking News: চাকরি প্রার্থীদের জন্য সুখবর, 10 লক্ষ নিয়োগের ঘোষণা প্রধানমন্ত্রীর দপ্তরের

PMO


চাকরি প্রার্থীদের জন‍্য সুখবর শোনালো দেশের প্রধানমন্ত্রী দপ্তর (PMO)। আগামী ১.৫ বছরে ১০ লক্ষ শূন‍্যপদ পূরণের ঘোষনা দিয়েছে পিএমও (PMO)। মঙ্গলবার Prime Minister’s Office (PMO) ঘোষনা দিয়েছে আগামী দেড় বছরে ১০ লক্ষ কেন্দ্রীয় সরকারি চাকরি দেওয়া হবে।




গুরুত্বপূর্ণ ঘোষণা করে, পিএমও বলেছে যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi) সরকার জুড়ে সমস্ত মন্ত্রকের মানব সম্পদের স্টক নিয়েছেন এবং বলেছেন যে সরকার আগামী 1.5 বছরে 10 লক্ষ লোক নিয়োগ করবে।




একই ঘোষণা করে, PMO-এর টুইটার হ্যান্ডেলে লিখেছেন, "প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi) সমস্ত বিভাগ এবং মন্ত্রকের মানব সম্পদের অবস্থা পর্যালোচনা করেছেন এবং নির্দেশ দিয়েছেন যে সরকার আগামী 1.5 বছরে মিশন মোডে 10 লক্ষ লোক নিয়োগ করবে।"




প্রধানমন্ত্রীর কার্যালয় (পিএমও) (PMO) জানিয়েছে, সমস্ত সরকারী বিভাগ এবং মন্ত্রকগুলিতে মানব সম্পদের অবস্থা পর্যালোচনা করার পরে মোদীর কাছ থেকে এই নির্দেশ এসেছে।




বেকারত্ব ইস্যুতে বিরোধীদের ঘন ঘন সমালোচনার মধ্যেই সরকারের এই সিদ্ধান্ত এসেছে। বিভিন্ন সরকারী সেক্টরে প্রচুর সংখ্যক শূন্য পদ প্রায়শই জানা গেছে।




যারা সরকারি চাকরি খুঁজছেন এবং কেন্দ্রীয় সরকারে শূন্যপদ খুঁজছেন তাদের জন্য এটি সুসংবাদ। এর অর্থ হল আগামী কয়েক মাসের মধ্যে কেন্দ্রীয় সরকারের মন্ত্রকগুলিতে বেশ কয়েকটি শূন্যপদ খোলা হবে।



কেন্দ্রীয় মন্ত্রক এবং সরকারে উপলব্ধ শূন্যপদগুলির প্রকৃতি এবং স্তর সম্পর্কে খুব বেশি কিছু প্রকাশ করা হয়নি, তবে কয়েক মাসের মধ্যে কেন্দ্রীয় সরকারী চাকরি সম্পর্কিত আরও তথ্য প্রকাশিত হবে বলে আশা করা হচ্ছে।

Read More: 

10 comments:

  1. Accha dekha jbe

    ReplyDelete
  2. যা হয় ভালো হয়।

    ReplyDelete
  3. দেখা যাক কি করে.......

    ReplyDelete
  4. দেখা যাক কি হয়

    ReplyDelete
  5. খুব ভালো লাগলো
    কিন্তু নিয়োগ টা একটু তাড়াতাড়ি হইলে ভালো হয়

    ReplyDelete