BJP candidate Agnimitra Paul campaigned through path drama




আসানসোল:-

উপনির্বাচন যতই এগিয়ে আসছে ততই বাড়ছে রাজনৈতিক উত্তাপ। শাসক বিরোধী দুই দলের রাজনৈতিক প্রচারে বাড়ছে তারকাদের ভিড়। বৃহস্পতিবার আসানসোল লোকসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পলের হয়ে ভোট প্রচারে আসেন পাপিয়া অধিকারি।



আসানসোল লোকসভা কেন্দ্রের উপনির্বাচন আর হাতে গোনা কয়েকটি দিন বাকি। তার আগেই আসানসোল লোকসভা নির্বাচনকে কেন্দ্র করে ক্রমশই উত্তপ্ত হচ্ছে লোকসভা কেন্দ্রের রাজনৈতিক পরিবেশ। 

১২ ই এপ্রিল নির্ধারিত হয়েছে নির্বাচনের দিন। আর নির্বাচন কে সামনে রেখে চলছে প্রচার। 

বৃহস্পতিবার আসানসোলের বার্নপুর বাস স্ট্যান্ড এ অভিনেত্রী পাপিয়া অধিকারিকাকে নিয়ে পথ নাটিকার মধ্যদিয়ে নির্বাচনী প্রচার করলেন।

এই বিষয়ে বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পল বলেন পাপিয়া অধিকারির পথ নাট্য সমগ্রহ আসানসোল জুড়ে সাড়া দিয়ে দিয়েছে এত সুন্দর একটা বার্তা মানুষ কিন্তু বুজবে আবার মানুষের সাথে কারা রয়েছে।পোস্ট ভাইলেন্স নিয়ে এই নাটক। আরও পড়ুনঃ Loan : ঋণগ্রহীতাদের বড়সড় ধাক্কা ! EMI বোঝা কমবে না, জেনে নিন RBI-এর বড় সিদ্ধান্তগুলি

অপর দিকে তৃর্ণমুল কংগ্রেসের ৭৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলার অশোক রুদ্র বলেন বিজেপি সমগ্রহ দেশের মানুষের সঙ্গে নাটক করছে তবে আসানসোলে কেনো নাটক হবে না।মানুষ দেখছে তাদের নাটক তাই ঠিই সময়ে মানুষ তাদের জবাব দেবে।