WhatsApp Down: রাত গভীর হতেই বিশ্বব্যাপী হৈচৈ, কি হয়েছিলো হোয়াটসঅ্যাপের !


WhatsApp Down



হোয়াটসঅ্যাপ বিভ্রাট গতকাল মাঝরাতে একটি মজার পরিস্থিতির দিকে নিয়ে যায় যেখানে ব্যবহারকারীরা নিজেদের Whatsapp নিয়ে দুশ্চিন্তায় পড়ে গিয়েছিলো। কাজ করছিলো না জনপ্রিয় এই স্যোসাল অ্যাপটি।

হোয়াটসঅ্যাপ গতকাল সারা বিশ্বে এক বড় ব্যাঘাতের সম্মুখীন হয়েছে, যার ফলে বিশ্বব্যাপী ব্যবহারকারীরা হোয়াটসঅ্যাপে ঠিকমতন কাজ করতে পেরননি। আসলে SMS পাঠানোর পর সিঙ্গল টিক চিহ্ন আসছিলো, যার অর্থ বার্তা পাঠানো হয়েছে কিন্তু যাকে পাঠানো হয়েছে ষে অফলাইন রয়েছে। কিন্তু আদতেও তা নয়। অনলাইন থাকবার পরও বার্তা আসছিলো না। আনুমানিক ১১ টা ৫৫ মিনিট থেকে এই সমস্যার শুরু হয়।

বিশ্বব্যাপী হোয়াটসঅ্যাপ বিভ্রাটের প্রতিক্রিয়া হিসাবে, ব্যবহারকারীরা সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম X-এ ঝাঁপিয়ে পড়ে, প্রতিক্রিয়া, মেমস এবং কমেন্ট ট্রেন্ডিং হয়ে যায়।

প্রিয়া সিং টুইট করেছেন, "এটা কি শুধু আমি, নাকি সবার জন্য হোয়াটসঅ্যাপ ডাউন? গ্যাংয়ের সাথে আমার সকালের গসিপ সেশন মিস করেছি। #WhatsAppDown"

অর্জুন কাপুর ফেসবুকে পোস্ট করেছেন, "হোয়াটসঅ্যাপ কাজ করছে না। আমার বন্ধুদের কল করতে হয়েছে 2005 এর মতো। ভয়েস কলিং, কখনও শুনেছেন?"

সুনিতা কৃষ্ণান ইনস্টাগ্রামের গল্পগুলিতে শেয়ার করেছেন, "হোয়াটসঅ্যাপে সিঙ্গেল টিক আমাকে এসএমএস পাঠাচ্ছে। নস্টালজিক এবং কিছুটা অসুবিধা বোধ করছি।"

LinkedIn-এ রাহুল মেহতা, "হোয়াটসঅ্যাপ বিভ্রাট আমাদের পেশাদার জীবনে যোগাযোগের সরঞ্জামগুলিকে বৈচিত্র্যময় করার গুরুত্ব সম্পর্কে একটি ভাল অনুস্মারক৷ #ডিজিটাল নির্ভরতা"