দাপুটে ব্যাটিং, দুরন্ত বোলিং, দিল্লীকে হারালো কলকাতা

KKR


দিল্লীর বিরুদ্ধে বিরাট জয় ছিনিয়ে নিল কলকাতা। আজ প্রথম ব্যাট করতে নেমে ব্যাটারদের দাপুটে ব্যাটিংয়ে ভর করে আইপিএলের ইতিহাসে দ্বিতীয় বৃহত্তর স্কোর গড়ে নজির গড়ে কলকাতা। এদিন নির্ধারিত ২০ ওভারে ২৭২ রানের স্কোর গড়ে কলকাতা নাইট রাইডার্স কিন্তু জবাবে ব্যাট করতে নেমে ১৬৬-তে অল আউট হয়ে যায় দিল্লী ক্যাপিটালস।



কলকাতার হয়ে ওপেন করতে নেমে ১৮ রান করে সল্ট ফিরলেও মারমুখী মেজাজে ছিল নারিন। ৩৯ বলে ৮৫ রান করে দলকে এগিয়ে নিয়ে যান তিনি। আর তাঁকে যোগ্য সঙ্গ দিয়ে ২৭ বলে ৫৪ করে রঘুবংশী। রাসেলের ৪১ ও রিঙ্কুর ৮ বলে ২৬ রান এবং আইয়ারের ১৮-ই ভর করে ২৭২ রানের স্কোর তোলে কলকাতা। দিল্লীর হয়ে নর্টজে ৩টি, মার্শ ও খালিল ১টি করে এবং স্টার্ক ২টি উইকেট নেন।



জবাবে ব্যাট করতে নেমে ওয়ার্নার ১৮ ও পৃথ্বী ১০ রান করে ফেরেন। পুরো ব্যর্থ মার্শ ও পোরেল। খালা হাতেই প্যাভিলিয়নে ফেরেন দুজনকে। তারপর দলকে টানতে থাকে পন্থ ও স্টাবস। পন্থের ৫৫ ও স্টাবসের ৫৪ রানের ইনিংস এগিয়ে নিয়ে যায় ডিসিকে। কিন্তু বাকি ব্যাটাররা আর তেমন খেলতে পারেননি। কেউই দুই অঙ্কের ঘরে পৌঁছাতে পারেনি। ১৭.২ ওভারে অল আউট হয় দিল্লী। ১০৬ রানের জয়ের স্বাদ নেয় কলকাতা। কলকাতার হয়ে বৈভব ও বরুন ৩টি করে উইকেট নেন। স্টার্ক ২টি এবং রাসেল ও নারিন ১টি করে উইকেট নেন।