Jio Offer: iPhone 15 কিনলেই 6 মাসের জন্য আনলিমিটেড কলিং, প্রতিদিন 3GB ডেটা এবং আরও অনেক কিছু একদম ফ্রী

Jio Offer: iPhone 15



iPhone 15 সিরিজের বিক্রি শুরু হয়েছে এবং দিল্লি-মুম্বইয়ের স্টোরগুলিতে গ্রাহকদের দীর্ঘ লাইন দেখা যাচ্ছে। সেল আসতেই দেখা যাচ্ছে বিভিন্ন অফার। একদিকে, ব্লিঙ্কিট কয়েক মিনিটের মধ্যে iPhone 15 বাড়িতে পৌঁছে দিচ্ছে, অন্যদিকে, রিলায়েন্স জিও একটি দুর্দান্ত অফার নিয়ে এসেছে। Jio যারা iPhone 15 কিনছেন তাদের জন্য 6 মাসের জন্য আনলিমিটেড কলিং, প্রতিদিন 3GB ডেটা এবং অন্যান্য অনেক সুবিধা দিচ্ছে। তবে এর জন্য একটি শর্ত রয়েছে।


Reliance Jio Offer On iPhone 15

Reliance Jio iPhone 15 ক্রেতাদের জন্য একটি দুর্দান্ত অফার ঘোষণা করেছে। রিলায়েন্স ডিজিটাল, জিওমার্ট বা রিলায়েন্স রিটেল স্টোর থেকে iPhone 15 কিনছেন এমন গ্রাহকরা ছয় মাসের জন্য 399 টাকার বিনামূল্যের প্ল্যান পাবেন। এই প্ল্যানটি প্রতিদিন 3GB ডেটা, আনলিমিটেড ভয়েস এবং প্রতিদিন 100 SMS অফার করে। এই অফারটি শুধুমাত্র iPhone 15 ক্রেতাদের জন্য।

এই অফারটি নতুন প্রিপেইড সংযোগ অ্যাক্টিভেশনের জন্য, 149 টাকা এবং তার বেশি দামের প্ল্যানগুলিতে প্রযোজ্য৷ নন-জিও গ্রাহকরা এই অফারটি পেতে একটি নতুন সিম নিতে হবে, বা তাদের বিদ্যমান নম্বরটি জিওতে পোর্ট করতে হবে।

এই অফারটি আজ 22শে সেপ্টেম্বর থেকে প্রযোজ্য। অ্যাপল সকাল ৮টায় তার স্টোর খুলেছে যাতে গ্রাহকরা দ্রুত নতুন আইফোন কিনতে পারেন। কোম্পানির মালিকানাধীন দোকানে, গ্রাহকরা ব্যাঙ্ক ক্যাশব্যাক এবং ট্রেড-ইন ডিল পেতে পারেন।