মন্ত্রী উদয়ন গুহকে কাছে পেয়ে নিজেদের দাবি-দাওয়া রাখলেন দিনহাটা বার এসোসিয়েশনের আইনজীবীরা

Udyan Guha


শতবর্ষের প্রাচীন দিনহাটা বার এসোসিয়েশনের নেই আইনজীবীদের সেভাবে বসার জায়গা এমনকি পার্কিং ও বাথরুম। উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহ সৌজন্য সাক্ষাতে দিনহাটা বার অ্যাসোসিয়েশনে এলে মন্ত্রীকে কাছে পেয়ে এভাবেই নিজেদের সমস্যার কথা জানালেন আইনজীবীরা। 


এদিন মন্ত্রী বার অ্যাসোসিয়েশনে এলে তাকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানোর পাশাপাশি মন্ত্রীর সামনে নিজেদের একগুচ্ছ দাবি-দাওয়া পেশ করেন আইনজীবীরা। দাবিগুলি শুনে সেটা পূরণের আশ্বাসও দেন মন্ত্রী উদয়ন গুহ।



দিনহাটা বার অ্যাসোসিয়েশনের সম্পাদক তাহিরুল ইসলাম জানান, প্রাচীন এই বার অ্যাসোসিয়েশনে একদিকে যেমন বিভিন্ন কাজে যারা আদালতে আসেন তাদের জন্য বসার জায়গা নেই। তেমনি নেই পার্কিংয়ের ব্যবস্থা ও ওয়াশরুমের ব্যবস্থা। তাই আমরা মন্ত্রীর সামনে একটা স্থায়ী পার্কিং বেসমেন্ট সহ বসার ঘরের ও বাথরুমের ব্যবস্থা করার দাবি জানিয়েছি। মন্ত্রী ও সবটা শুনে আশ্বাস দিয়েছেন আগামী অর্থবছরের মধ্যেই তিনি এটা করার চেষ্টা করবেন।




মন্ত্রী উদয়ন গুহ এ সম্পর্কে জানান, দিনহাটা বার অ্যাসোসিয়েশনের আইনজীবীরা যে দাবি করেছেন সেটা অত্যন্ত যুক্তিসঙ্গত। তিনি চেষ্টা করবেন খুব দ্রুত তাদের এই দাবিগুলো পূরণ করার।