ভয়াবহ রক্ত সংকট মেটাতে বিশেষ উদ্যোগ নিলো দিনহাটার SFI এবং DYFI 

SFI এবং DYFI


ভয়াবহ রক্ত সংকট মেটাতে প্রতি বছরের ন্যায় এবছরও আগামী ৮ই মে বিশ্ব থ্যালাসেমিয়া দিবসে দিনহাটা শহরে স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করেছে ভারতের ছাত্র ফেডারেশন ও ভারতের গণতান্ত্রিক যুব ফেডারেশন দিনহাটা আঞ্চলিক/লোকাল কমিটি।

সেই সাথে ১ লা মে থেকে ৭ ই মে পর্যন্ত থ্যালাসেমিয়া নিয়ে বিশেষ সেচতনামূলক প্রচার অভিযানে সমিলের বার্তা ও রক্তদানে উপকারিতা সহ সাধারন মানুষদের উদ্বুদ্ধ করতে সাতদিনব্যাপি বিশেষ সচেতনতামূলক প্রচার অভিযানের কর্মসূচী নেওয়া হয়েছে । সাথে বিশ্ব উষ্ণায়ন রোধ করতে গাছ লাগানোর বার্তাও দেওয়া হয়েছে সংগঠনের তরফে।

SFI এবং DYFI

সংগঠনের তরফে জানানো হয়েছে আগামী ৮ই মে রক্তদান শিবিরে সুস্থ পৃথিবী গড়ে তোলার লক্ষ্যে প্রত্যেক রক্তদাতার হাতে গাছের চারা তুলে দেওয়া হবে। আজ এই প্রচার অভিযানের ট্যাবলোর শুভ সূচনা হলো দিনহাটা শহরের প্রমোদ দাশগুপ্ত ভবন চত্বর থেকে।

ফ্ল্যাগ অফের মাধ্যমে এই কর্মসূচীর সূচনা করেন এসএফআই ও ডিওয়াইএফআই এর নেতৃত্বরা।আগামী সাতদিন এই ট্যাবলোসহ দিনহাটা শহর ও শহরতলির বিভিন্ন এলাকায় সংগঠণের তরফে সচেতনতা মূলক প্রচার কর্মসুচি চলবে বলে জানা গেছে।

আজকের এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন ভারতের ছাত্র ফেডারেশন দিনহাটা আঞ্চলিক কমিটির সম্পাদক আকাশ সাহা, সভাপতি সৌভিক দে,সহ সভাপতি সৌরভ সরকার, জেলা কমিটির সদস্য শুভজিৎ দাস,ভারতের গণতান্ত্রিক যুব ফেডারেশন দিনহাটা লোকাল কমিটির সম্পাদক তথা জেলা সম্পাদক মন্ডলীর সদস্য শুভ্রালোক দাস,সভাপতি উজ্জ্বল গুহ,গণতান্ত্রিক আন্দোলনের নেতৃত্ব প্রবীর পাল প্রমূখরা।