মানুষের বাড়ি ঘর ভেঙে নয়, তাদের বাড়িতে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় এর উন্নয়নকে তুলে ধরুন-উদয়ন


udayan guha




দিনহাটা:

দুই নং নাগরের বাড়িতে তৃণমূলের অনুষ্ঠানে PMAY ঘর নিয়ে ফের দলীয় নেতাদের হুশিয়ারী মন্ত্রী উদয়নের।

মঙ্গলবার বিকেল সাড়ে চারটে নাগাদ চৌধুরীহাট গ্রাম পঞ্চায়েতের দুই নম্বর নাগরের বাড়িতে তৃণমূলের প্রতিষ্টা দিবস উপলক্ষে আয়োজিত ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে মন্ত্রী উদয়ন গুহ হুশিয়ারী দিয়ে বলেন যারা আবাস যোজনার নাম করে সাধারণ মানুষের কাছে টাকা তুলবেন তাদের ঘার ধাক্কা দিয়ে তৃণমূল কংগ্রেস দল থেকে বের করে দেওয়া হবে।

এছাড়াও এদিন দলীয় নেতা কর্মীদের বলেন মানুষের বাড়ি ঘর ভেঙে নয়, তাদের বাড়িতে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় এর উন্নয়নকে তুলে ধরুন। সকলকে ঐক্যবদ্ধ করুন যাতে পঞ্চায়েত নির্বাচনে বিজেপি একটি বুথেও জয়ী হতে না পারে এমনকি তারা প্রার্থী খুঁজে না পায়।

পাশপাশি এদিন সাধারণ মানুষের উদ্দেশ্যে বলেন আবাস যোজনার ঘরের তালিকায় যাদের নাম রয়েছে তারা একটা টাকা কাউকে দেবেন না। যদি কোন নেতা টাকা চায় তবে আমাদের জানাবেন। আমরা তাদের বিরুদ্ধে কড়া ব্যাবস্থা গ্রহন করবো। এই তো সেদিন নাজিরহাট এক নম্বর গ্রাম পঞ্চায়েতের এক পঞ্চায়েত সদস্যার স্বামীকে দল থেকে বের করে দেওয়া হয়েছে। কারণ মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দোপাধ্যায় কড়া নির্দেশ দিয়েছেন যে যারা দুর্নীতির সঙ্গে জড়িত থাকবে তাদের এই দলে স্থান নেই।

ভিডিও নিউজ ঃ Click Here