Hair Transplant: হেয়ার ট্রান্সপ্লান্টে ভয়ঙ্কর ভুল, মৃত এক ব্যক্তি

Hair Transplant: হেয়ার ট্রান্সপ্লান্টে ভয়ঙ্কর ভুল, মৃত এক ব্যক্তি 

Hair Transplant
প্রতীকী ছবি 


দিল্লিতে একটি ক্লিনিকে চুল প্রতিস্থাপনের প্রক্রিয়া ভয়ঙ্করভাবে ভুল হয়ে যাওয়ার পরে 30 বছর বয়সী এক ব্যক্তির মৃত্যু হয়েছে বলে অভিযোগ। আতহার রশিদ নামে শনাক্ত করা ভিকটিম, হেয়ার ট্রান্সপ্লান্ট ট্রিটমেন্টের কারণে একাধিক অঙ্গ-প্রত্যঙ্গের ব্যর্থতার কারণে মারা যান।



এ ঘটনায় রাশেদের পরিবারের সদস্যরা থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন। আইএএনএস-এর একটি প্রতিবেদনে বলা হয়েছে, অস্ত্রোপচারকারী দু'জন সহ পুলিশ চারজনকে গ্রেপ্তার করেছে।



রাশেদ তার মা ও দুই বোন রেখে গেছেন। তিনি পরিবারের একমাত্র উপার্জনকারী ছিলেন। রাশেদের মা আছিয়া বেগম জানান, হেয়ার ট্রান্সপ্লান্ট সার্জারির কারণে তার ছেলের মৃত্যু হয়েছে অত্যন্ত বেদনাদায়ক।




তিনি বলেন, রাশেদের সারা শরীরে ফুসকুড়ি ছিল। যখন তার পরিবারের সদস্যরা তাদের লক্ষ্য করেন, তারা অস্ত্রোপচার করা মেডিকেল কর্মীদের বিরুদ্ধে পুলিশের কাছে যাওয়ার সিদ্ধান্ত নেন।



আছিয়া বেগম বলেন, হেয়ার ট্রান্সপ্লান্টে ভুল হতে পারে তা জনগণকে জানাতে তিনি থানায় অভিযোগ দায়ের করেছেন। তিনি বলেন, তিনি চান না অন্য কোনো মা তার ছেলেকে তার মতো হারান। তিনি চুল প্রতিস্থাপনকে একটি প্রতারণামূলক অনুশীলনও বলেছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ