Latest Online Bengali News Portal

Breaking

Thursday, September 22, 2022

IPL 2023: IPL নিয়ে বড় বার্তা দিলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি

IPL 2023: IPL নিয়ে বড় বার্তা দিলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি 


Sourav Gangully


ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ গত তিন বছরে কোভিড -19 মহামারীর কারণে কয়েকটি নির্বাচিত ভেন্যুতে সীমাবদ্ধ থাকার পরে 2023 সালে হোম এবং অ্যাওয়ে ফর্ম্যাটে ফিরে আসতে প্রস্তুত। বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই) সভাপতি বোর্ডের রাজ্য ইউনিটগুলিকে সম্বোধন করা একটি চিঠিতে বিষয়টি নিশ্চিত করেছেন।



2020 সংস্করণটি প্রাথমিকভাবে স্থগিত করা হয়েছিল এবং তারপরে কোভিড -19 মহামারীর কারণে সংযুক্ত আরব আমিরাতে স্থানান্তরিত হয়েছিল। 2021 সালে, আইপিএল চারটি ভেন্যুতে খেলা হয়েছিল - মুম্বাই, দিল্লি, চেন্নাই এবং আহমেদাবাদ, মরসুমের দ্বিতীয়ার্ধে কোভিড -19 কেসের কারণে সংযুক্ত আরব আমিরাতে খেলা হয়েছিল।



কোভিড -19 মহামারীর আরেকটি ঢেউয়ের পরিপ্রেক্ষিতে বিসিসিআই আবারও 2022 সংস্করণটি সংযুক্ত আরব আমিরাতে স্থানান্তরিত করেছে।



যাইহোক, কোভিড -19 কেস নিয়ন্ত্রণে থাকায়, বিসিসিআই হোম এবং অ্যাওয়ে ফর্ম্যাটে আইপিএল আয়োজনের পরিকল্পনা এবং প্রস্তুতি শুরু করেছে। প্রতিটি দল তাদের গ্রুপ পর্বের ম্যাচের অর্ধেক ঘরের মাঠে এবং বাকি অর্ধেক ঘরের বাইরে খেলতে পারবে।



পিটিআই নিউজ এজেন্সি থেকে জানা যায়, "পুরুষদের আইপিএলের পরের মরসুমটিও হোম এবং অ্যাওয়ে ফর্ম্যাটে ফিরে যাবে যেখানে সমস্ত দশটি দল তাদের হোম ম্যাচগুলি তাদের নির্ধারিত ভেন্যুতে খেলবে," এমনটাই চিঠিতে জানিয়েছে সৌরভ। 

No comments:

Post a Comment