Latest Online Bengali News Portal

Breaking

Thursday, September 22, 2022

দুর্দান্ত অফার, iPhone 11 পেতে পারেন ৩০০০০ টাকারও কম দামে

দুর্দান্ত অফার, iPhone 11 পেতে পারেন ৩০০০০ টাকারও কম দামে 

iPhone 11


যদিও আইফোন 11 একটি পুরানো ফোন কিন্তু এখনও প্রাসঙ্গিক, বিশেষ করে যদি আপনি একজন অ্যান্ড্রয়েড ব্যবহারকারী হন এবং অনেক খরচ না করে iOS ইকোসিস্টেমে স্যুইচ করতে চান। আর ফোন কেনার এটাই সঠিক সময়। Flipkart তার চলমান বিগ বিলিয়ন ডেস চলাকালীন মডেলটিতে একটি বিশাল ছাড় দিচ্ছে। বিক্রয় বর্তমানে শুধুমাত্র প্লাস সদস্যদের জন্য লাইভ. অন্য সবার জন্য, বিক্রি শুরু হবে 23 সেপ্টেম্বর মধ্যরাতে।



Flipkart-এ, iPhone 11 বিক্রি হচ্ছে 29,990 টাকায়। অফারে ব্যাঙ্ক ডিসকাউন্টও রয়েছে। সুতরাং, আপনি যদি Axis বা ICIC Bank কার্ড ব্যবহার করেন, তাহলে আপনি 30,000 টাকার নিচে iPhone 11 পেতে সক্ষম হবেন। প্রশ্ন হল, আপনার কি আইফোন 11 কেনা উচিত?


iPhone 11 একটি পুরানো ফোন, তবে 30,000 টাকার নিচে, এটি প্রথমবারের আইফোন ব্যবহারকারীদের জন্য বিবেচনা করা একটি দুর্দান্ত চুক্তি। iPhone 11 অর্থের জন্য বিশেষ করে ছাড়ের মূল্যে দুর্দান্ত মূল্য অফার করে। এটি একটি 6.1-ইঞ্চি লিকুইড রেটিনা এইচডি ডিসপ্লে, একটি A13 বায়োনিক চিপসেট, ডুয়াল 12-মেগাপিক্সেল ক্যামেরা এবং অন্যান্য অফার করে। ফোনটিতে আইফোন এক্স সিরিজের মতো একটি বাঁকানো ডিজাইন রয়েছে, যা সাম্প্রতিক প্রজন্মের আইফোন মডেলের তুলনায় আরও কমপ্যাক্ট এবং পালিশ অনুভব করে।



এখন, আপনার জানা উচিত যে অ্যাপল এই বছর আইফোন 11 বন্ধ করেছে, যার সহজ অর্থ হল কোম্পানি আর মডেলটি তৈরি করে না। স্টক শেষ না হওয়া পর্যন্ত কোম্পানি ফোনটি বিক্রি করবে।



আইফোন 11 ছাড়াও, ফ্লিপকার্ট আইফোন 13 এবং আইফোন 13 এবং 12 প্রো মডেলগুলিতে ব্যাপক ছাড় দিচ্ছে। ই-কমার্স প্ল্যাটফর্মটি iPhone 13 47,999 টাকায় বিক্রি করছে কিন্তু Flipkart প্রতি মুহূর্তে দাম আপডেট করছে। সুতরাং, আপনাকে ক্রমাগত মূল্য পরীক্ষা করতে হবে এবং সর্বনিম্ন দামে ফোনটি পেতে হবে।



এখন, প্রাইস ট্র্যাকার এক্সটেনশন নামে একটি ক্রোম এক্সটেনশন রয়েছে যা ক্রেতাদের তাদের পছন্দের পণ্যের মূল্য পরিবর্তন বা কমে গেলে সতর্ক করে। সুতরাং, এইভাবে, আপনি সর্বনিম্ন মূল্যে iPhone 13 কিনতে সক্ষম হবেন।

No comments:

Post a Comment