WhatsApp New Update : হোয়াটসঅ্যাপে আরও একাধিক নতুন আপডেট

New Update Coming in WhatsApp


WhatsApp Logo




লোকেরা প্রায়শই হোয়াটসঅ্যাপে (WhatsApp) সরাসরি ক্যামেরা থেকেও কারো সাথে সেলফি ছবি বা ভিডিও শেয়ার করে। সাধারণত আমরা নিচের দিকে ক্যামেরার শর্টকাট বার পাই কিন্তু এখন কোম্পানি এটিতে একটি বড় পরিবর্তন আনছে। হোয়াটসঅ্যাপ (WhatsApp) শীঘ্রই মূল অ্যাপের ইন্টারফেসে ক্যামেরা শর্টকাট চালু করার প্রস্তুতি নিচ্ছে।


হোয়াটসঅ্যাপের (WhatsApp) নতুন আপডেটের পরে, অ্যান্ড্রয়েড ফোনে ক্যামেরার শর্টকাটটি শীর্ষে সার্চ বার সহ পাওয়া যাবে। এটি অ্যান্ড্রয়েডের বিটা সংস্করণে পরীক্ষা চলছে, তাই এর চূড়ান্ত আপডেট কবে প্রকাশ করা হবে তা বলা মুশকিল।


হোয়াটসঅ্যাপ (WhatsApp) একটি কমিউনিটি ফিচার নিয়েও কাজ করছে। এছাড়াও, হোয়াটসঅ্যাপ আরও একটি নতুন ফিচার নিয়ে কাজ করছে, যা আসার পরে চ্যাট লিস্ট থেকেই যে কারও স্ট্যাটাস দেখা যাবে।


হোয়াটসঅ্যাপের (WhatsApp) এই নতুন ফিচার সম্পর্কে তথ্য দিয়েছে WABetaInfo। নতুন বৈশিষ্ট্যটি অ্যান্ড্রয়েডের বিটা সংস্করণ 2.22.19.7-এও ব্যবহার করা যেতে পারে। নতুন বিটা সংস্করণটি গুগল প্লে স্টোরে আপডেট করা হয়েছে, যেখান থেকে বিটা ব্যবহারকারীরা এটি ডাউনলোড করতে পারবেন।


আপনার তথ্যের জন্য, আমরা আপনাকে জানিয়ে রাখি যে WhatsApp বর্তমানে অনেকগুলি বৈশিষ্ট্য নিয়ে কাজ করছে। একটি প্রতিবেদন অনুসারে, হোয়াটসঅ্যাপ এমন একটি বৈশিষ্ট্য নিয়ে কাজ করছে যা লঞ্চ হলে whatsapp এর এস এম এস এর স্ক্রিনশট নেওয়া সম্ভব হবে না।


আরেকটি নতুন ফিচার বর্তমানে টেস্টিং মোডে রয়েছে, যার পরে ব্যবহারকারীরা পরিচিতির চ্যাটে ট্যাপ করে ব্যবহারকারীদের অবস্থা দেখার সুবিধা পাবেন। অর্থাৎ, অন্য ব্যবহারকারীদের স্ট্যাটাস চ্যাট বক্সের প্রোফাইলেই উজ্জ্বল হয়ে উঠবে এবং আপনি এখান থেকে ট্যাপ করে দেখতে পারবেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ