মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পরিবারের সদস্যদের সম্পত্তির হিসেব চেয়ে জনস্বার্থ মামলা হল হাইকোর্টে!

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পরিবারের সদস্যদের সম্পত্তির হিসেব চেয়ে জনস্বার্থ মামলা হল হাইকোর্টে!

kolkata high court




এবার কলকাতা হাইকোর্টে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পরিবারের সদস্যদের সম্পত্তির হিসেব চেয়ে জনস্বার্থ মামলা দায়ের হল। আইনজীবী তথা বিজেপি নেতা তরুনজ্যোতি তিওয়ারি হাইকোর্টে এই মামলাটি দায়ের করেছেন। যদিও এই মামলায় অভিষেক বা মমতা বন্দ্যোপাধ্যায়ে কারোর নামই নথিভুক্ত করা হয়নি।


তবে, এর আগেও তৃণমূলের হেভিওয়েট নেতা-মন্ত্রীর সম্পত্তি বৃদ্ধি নিয়ে কলকাতা হাইকোর্টে মামলা হয়েছিল। গত ৮ আগস্ট অস্বাভাবিক সম্পত্তি বৃদ্ধি মামলায় প্রধান বিচারপতির ডিভিশন বেঞ্চ কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডিকে পার্টি করার নির্দেশ দেয়। সেই নির্দেশের পুনর্বিবেচনা করার আর্জি জানিয়ে হাইকোর্টের গিয়েছিলেন রাজ্যের তিন মন্ত্রী ফিরহাদ হাকিম, জ্যোতিপ্রিয় মল্লিক এবং অরূপ রায়।


তাদের দাবি, এই মামলার নির্দেশ যেন কার্যকর না করা হয়। সুত্রের খবর, এবার মুখ্যমন্ত্রীর পরিবারের সদস্যদের সম্পত্তির হিসেব চেয়ে হাইকোর্টে আইনজীবী জানান, বেশ কয়েক বছর আগে কুণাল ঘোষ বলেছিলেন, সারদার সব টাকা গিয়েছে মমতা বন্দ্যোপাধ্যায় পরিবারের কাছে। আর সেই টাকাই বিভিন্ন ক্ষেত্রে ব্যবহার করছেন তারা। আরও পড়ুনঃ GCPA Coochbehar : কোচবিহার কেন্দ্রশাসিত অঞ্চল হতে যাচ্ছে- অনন্ত মহারাজ

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ