Flipkart Saving Days: 5 দিন ব‍্যাপী মেগা সেল ফ্লিপকার্টে

Flipkart Saving Days: 5 দিন ব‍্যাপী মেগা সেল ফ্লিপকার্টে

Flipkart




ফ্লিপকার্ট সেভিং ডে'স। ছয় দিন ব‍্যাপী মেগা সেলের ঘোষনা দিয়েছে অনলাইন শপিং প্ল‍্যাটফর্ম ফ্লিপকার্ট। ই-কমার্স প্ল্যাটফর্ম ঘোষণা করেছে যে সেলটি 6 আগস্ট মধ্যরাতে শুরু হবে এবং 10 আগস্ট পর্যন্ত চলবে৷ সেলের দিনগুলিতে, ক্রেতারা ICICI ব্যাঙ্ক এবং Kotak Mahindra ব্যাঙ্কের ডেবিট এবং ক্রেডিট কার্ডগুলিতে 10% তাত্ক্ষণিক ডিসকাউন্ট পেতে পারেন৷ EMI লেনদেনেও ব্যাঙ্ক অফার পাওয়া যাবে। Flipkart 3 এবং 4 আগস্ট 'বিক্রয়ের আগে সেল মূল্যে কেনাকাটা করুন' ঘোষণা করেছে যেখানে ক্রেতারা বিক্রয়ের আগে একাধিক পণ্যের উপর ছাড় পেতে পারেন।




Flipkart আসন্ন বিক্রয়ের একটি মাইক্রোসাইট তৈরি করেছে। পৃষ্ঠাটি 6 আগস্ট সকাল 12 টা থেকে 2 টা পর্যন্ত `রাশ আওয়ারস' প্রকাশ করে। একইভাবে, বিক্রয়ের দিনগুলিতে 12am, 8am এবং 4pm এ বিক্রয়ের সেরা ডিলগুলি অফার করা হবে৷ Flipkart বিগ সেভিং ডেস সেলেও দুপুর 12 টা থেকে 10 টা পর্যন্ত 'টিক টোক ডিল' অন্তর্ভুক্ত থাকবে যার মধ্যে পণ্যগুলির সর্বনিম্ন মূল্য দেওয়া হবে।




বরাবরের মতো, ফ্লিপকার্ট প্লাস সদস্যদের জন্য বিক্রি শুরু হবে। এছাড়াও তারা বিনামূল্যে ডেলিভারি এবং সদস্যতার অংশ হিসাবে প্রদত্ত অতিরিক্ত সুবিধা যেমন ফ্লাইটে 50% পর্যন্ত ছাড়, নতুন লঞ্চে একচেটিয়া মূল্য এবং নিশ্চিত পুরস্কারও পাবেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ