SSC: খুলবে SSC নিয়োগ জট? চাকরিপ্রার্থীদের সাথে গুরুত্বপূর্ণ বৈঠক শিক্ষামন্ত্রী


শিক্ষামন্ত্রী ব্রাত‍্য বসু



আজ সোমবার শিক্ষামন্ত্রীর সাথে বৈঠক চাকরিপ্রার্থীদের। খুলবে কি নিয়োগ জট? নিয়োগের দাবিতে আন্দোলনরত এসএসসি (SSC) চাকরিপ্রার্থীদের আবেদন পেয়েই বৈঠকের উদ্যোগ নিল রাজ্যের শিক্ষা দপ্তর। শনিবার বৈঠকের কথা নিশ্চিত করে ফোন করা হয় চাকরিপ্রার্থীদের এমনটাই খবর।




বিকাশভবনে শিক্ষামন্ত্রী ব্রাত‍্য বসুর (Bratya Basu) সঙ্গে চাকরি প্রার্থীদের এই বৈঠক খুব গুরুত্বপূর্ণ বলে মনে করা হচ্ছে। এই বৈঠকে থাকবেন এসএসসির চেয়ারম্যান সিদ্ধার্থ মজুমদারও। এমনটাই খবর। এবার কি তবে খুলবে নিয়োগ জট? উঠছে এমন প্রশ্ন।




এর আগে গত ২৯ জুলাই গান্ধীমূর্তির পাদদেশে অবস্থানরত নবম থেকে দ্বাদশের মেধাতালিকাভুক্ত চাকরিপ্রার্থীদের সঙ্গে দেখা করে তাঁদের দাবিদাওয়া শুনেছিলেন তৃণমূল (TMC) কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক ও সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। ছিলেন শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু ও তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষও। ওইদিন স্থির হয় সোমবার বৈঠকের বিষয়টি। শনিবার বিকাশ ভবনের তরফে ফোন পেয়ে আশ্বস্ত হয়েছেন চাকরিপ্রার্থীরা।




জানা গেছে, নবম থেকে দ্বাদশের মেধাতালিকাভুক্ত সকল চাকরিপ্রার্থীর নিয়োগ যেন দ্রুত হয় সে বিষয়েই আলোচনা করবেন চাকরিপ্রার্থীরা। মোট আট-দশ জন প্রার্থী বৈঠকে উপস্থিত হবেন বলে জানা গেছে। এখন দেখার নিয়োগ জট কাটে কিনা।