Sourav Ganguly: ছাড়ছেন না খেলার জগৎ, নামছেন না রাজনীতির ময়দানে


BCCI PRESIDENT



গতকালকেই সৌরভের (Sourav Ganguly) টুইট ঘিরে তৈরি হয়েছিল জল্পনা। এবার সেই জল্পনার অবসান ঘটালেন নিজেই। জানিয়ে দিলেন নতুন পদক্ষেপের কথা। ছাড়ছেন না খেলার জগৎ। নামছেন না রাজনীতির ময়দানে। একটা নতুন অ্যাপ আনছেন তিনি আর সেকথাই ঘোষনা করলেন সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly)।




সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) ইঙ্গিতপূর্ণ টুইট যে আসলে বিজ্ঞাপনী চমক ছিল, সেটা বুধবারই পরিষ্কার হয়ে গিয়েছিল। এদিন সৌরভ গাঙ্গুলি জানালেন Edtech নামের একটি সংস্থার সঙ্গে গাঁটছড়া বেঁধে ‘ক্লাসপ্লাস’ (class plus) নামের একটি শিক্ষামূলক অ্যাপ বাজারে আনছেন তিনি। যার মাধ‍্যমে দেশের বিভিন্ন ক্ষেত্রের প্রশিক্ষক বা শিক্ষকদের কাছে যেমন পাওয়া যাবে ট্রেনিং তেমনি অনলাইনে নিজেদের কোচিং প্ল্যাটফর্ম চালু করা যাবে। পাশাপাশি সব শিক্ষক ও প্রশিক্ষকরাও চলে আসবে এক ছাতার তলায়‌।






দেশের সব প্রশিক্ষক এবং শিক্ষকদের ব্র্যান্ড অ্যাম্বাসাডার হিসেবেও কাজ করবেন সৌরভ (Sourav Ganguly)। বিসিসিআই (BCCI) সভাপতি জানিয়েছেন, এই অ্যাপে বিভিন্ন ক্ষেত্রের তারকাদের কোচ বা শিক্ষক হিসেবে নিয়ে আসা হবে। তাঁরা শিক্ষার্থীদের সঙ্গে তাঁদের অভিজ্ঞতা শেয়ার করবেন। ফলে শিক্ষার্থীরাও উপকৃত হবেন।

website: 
https://classplusapp.com/dadasupports