Sara Ali Khan: বহু রঙের বিকিনিতে হট-সেক্সি লুকে সারা আলি খান


Sara Ali Khan



সারা আলি খান তুরস্কে তার সাম্প্রতিক অবকাশ থেকে নতুন ছবি শেয়ার করেছেন, যার মধ্যে একটিতে তাকে কিছু পুল সময় উপভোগ করতে দেখা গেছে। সারা ইস্তাম্বুলে তার বন্ধুদের সাথে ছুটি কাটাচ্ছিলেন এবং সফরের সময় একটি ফটোশুটও করেছিলেন বলে জানা গেছে। তিনি একটি নতুন ছবিতে একটি রঙিন সাঁতারের পোশাকে পোজ দিয়েছেন, যা তার ভক্ত এবং চলচ্চিত্র শিল্প থেকে তার বন্ধুদের কাছ থেকে বেশ কিছু প্রশংসা পেয়েছে। এটি অভিনেত্রী অনন্যা পান্ডের কাছ থেকে একটি মিষ্টি প্রতিক্রিয়াও পেয়েছে।
Sara ali Khan




বুধবার তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করা সান-কিস করা ছবিতে সারাকে বহু রঙের সাঁতারের পোষাক পরা দেখা গেছে। তিনি ইস্তাম্বুল হিসাবে অবস্থান উল্লেখ করেছেন। পোস্টে প্রতিক্রিয়া জানিয়ে অনন্যা লিখেছেন, 'ভাই কি', হৃদয়-চোখের ইমোজির একটি সিরিজ যোগ করে। ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রা মন্তব্য করেছেন,"উফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফ"); " অগ্নি ইমোজির একটি সিরিজ যোগ করেছেন৷ সারার আন্টি সাবা পতৌদি মন্তব্য করেছেন, "মাহশাল্লাহ," একটি লাল হৃদয় এবং একটি হৃদয়-চোখের ইমোজি যুক্ত করে৷

Sara Ali Khan



অনুরাগীরা ছবিটিতে হৃদয়ের ইমোজিগুলিও মন্তব্য করেছেন, কিছু উল্লেখ করে যে তারা ক্যাপশনহীন পোস্টে সারা কি শায়রি মিস করছে। অভিনেতা প্রায়ই তার অবকাশকালীন ছবিগুলির সাথে উদ্ভট কবিতা শেয়ার করেন এবং সেগুলিকে সারা কি শায়রি হিসাবে উল্লেখ করেন। এদিকে, সারা ইনস্টাগ্রাম স্টোরিজে ছুটির আরও ছবি শেয়ার করেছেন।

Sara Ali Khan



সারা এখন 2022 ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস (IIFA) এর জন্য আবুধাবিতে এসেছেন, যেখানে তিনিও পারফর্ম করবেন। অনন্যা পান্ডে এবং অন্যান্য অনেক সেলিব্রিটিও অ্যাওয়ার্ড শোতে এসেছেন, যা ইয়াস দ্বীপে 2 জুন থেকে 4 জুন পর্যন্ত অনুষ্ঠিত হবে।

Sara Ali Khan




সারাকে শেষবার ধনুশ এবং অক্ষয় কুমারের সাথে আনন্দ এল রাইয়ের আতরঙ্গি রে-তে দেখা গিয়েছিল। তিনি বর্তমানে গ্যাসলাইটে কাজ করছেন, যেটিতে তার বিপরীতে অভিনয় করেছেন বিক্রান্ত ম্যাসি, এবং তাদের প্রথম সহযোগিতা চিহ্নিত করেছে। পবন কৃপলানি-পরিচালনায় চিত্রাঙ্গদা সিংও অভিনয় করেছেন। পাইপলাইনে ভিকি কৌশলের সাথে সারার একটি শিরোনামহীন চলচ্চিত্রও রয়েছে।