উত্তরবঙ্গের প্রথম সবচেয়ে কম দামে ওষুধ বিক্রির দোকানে চুরি 

Medicine Shop



জলপাইগুড়ি


জলপাইগুড়ি শহরের দুষ্কৃতীদের তাণ্ডব, দুঃস্থ দের ভরসা ওয়েলফেয়ারের লো কষ্ট ওষুধের দোকানে চুরি।নেশার বারবারন্ত ই দায়ী, অভিমত কর্তৃপক্ষের।



দুঃস্থ মানুষের সেবায় জলপাইগুড়ি তথা উত্তরবঙ্গের প্রথম কম দামে ওষুধ বিক্রির পথ দেখিয়ে ছিলো যারা সেই জলপাইগুড়ি ওয়েলফেয়ারের ওষুধের দোকানের জানালা ভেঙে লোহার গ্রিল খুলে ফেলে দিয়ে নগদ অর্থ সহ অন্যান্য জিনিসপত্র নিয়ে গেলো দুষ্কৃতীরা।জলপাইগুড়ি ক্লাব রোডে পুলিশ সুপারের আবাসনের থেকে কিছুটা আগেই রয়েছে জলপাইগুড়ি ওয়েলফেয়ার সংস্থার নানান সামাজিক কাজের জন্য নিজেস্ব অফিস সহ লো কষ্ট মেডিসিনের দোকান, প্রতিবন্ধী দের জন্য নানান ব্যবস্থা সহ এক্স রে, এবং কম মূল্যের পাথলোজি পরীক্ষা বিভাগ।




এমন একটি স্বেচ্ছা সেবী সংগঠনের ওপর দুষ্কৃতীদের হামলা মেনে নিতে পারছেন না সহরবাসী,এই প্রসঙ্গে ওষুধ কিনতে এসে ফিরে যাচ্ছেন গোপাল সরকার, জানালেন, এসে শুনলাম চুরি হয়েছে, ওষুধ পেলাম না ।


অপরদিকে ওয়েলফেয়ার সংগঠনের সহ সম্পাদক তুলসী ধর, দুঃখের সঙ্গে জানান, আমরা সাধারণ গরিব মানুষদের জন্য কাজ করি, এখান থেকে হাজার হাজার মানুষ কম দামে ওষুধ নিয়ে বেচে থাকে, তবে এই অঞ্চলে বিভিন্ন নেশার সামগ্রী ব্যবহার করা এক শ্রেণীর মানুষের আনাগোনা গভীর রাত পর্যন্ত চলে, এটা তাঁদের কাজ ও হয়ে থাকতে পারে।