Latest Online Bengali News Portal

Breaking

Wednesday, June 08, 2022

Big Breaking: HS RESULT 2022 - উচ্চ মাধ‍্যমিক ফল প্রকাশের সময় বদল করলো সংসদ

Big Breaking: উচ্চ মাধ‍্যমিক ফল (WB HS RESULT 2022) প্রকাশের সময় বদল করলো সংসদ


college girl




আগামী ১০ই জুন শুক্রবার উচ্চ মাধ‍্যমিক ২০২২- (WB HS RESULT 2022) এর ফল প্রকাশ করার কথা ঘোষনা করেছে উচ্চ মাধ‍্যমিক শিক্ষা সংসদ (WBCHSE) । সকাল সাড়ে এগারোটা থেকে অনলাইনে ফল দেখা যাবে বলেই জানা গিয়েছিল। কিন্তু তারিখ ঠিক থাকলেও সময় পরিবর্তন করলো সংসদ। সকাল সাড়ে এগারোটা নয় দুপুর ১২টা থেকে অনলাইনে দেখা যাবে ফল।



উচ্চমাধ্যমিক শিক্ষা সংসদের সভাপতি চিরঞ্জিৎ ভট্টাচার্য স্বাক্ষরিত  এক বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘১১.৩০টা নয়, ১০ জুন দুপুর ১২টা থেকে অনলাইন উচ্চমাধ্যমিকের ফল (WB HS RESULT 2022) দেখা যাবে।’ SMS পরিষেবা, অনলাইন পোর্টাল এবং মোবাইল অ্যাপস, সব ক্ষেত্রেই দুপুর ১২টা থেকেই ফল জানা যাবে বলে জানানো হয়েছে।




আগামী ১০ জুন, শুক্রবার উচ্চমাধ্যমিকের ফলপ্রকাশ (WB HS RESULT 2022) সকাল ১১টায় আনুষ্ঠানিক ভাবে করবে উচ্চমাধ্যমিক শিক্ষা সংসদ। তার পর নিজেদের ফল অনলাইন মাধ্যমে জানতে পারবেন পড়ুয়ারা। 



পরীক্ষা শেষ হওয়ার ৪৪ দিনের মাথায় ১০ জুন প্রকাশিত হবে উচ্চমাধ্যমিকের ফল (WB HS Result 2022)। গত ২ এপ্রিল উচ্চমাধ্যমিক পরীক্ষা শুরু হয় রাজ্যে। ২৭ এপ্রিল ছিল শেষ পরীক্ষা। এ বারে পরীক্ষায় বসতে নাম নথিভুক্ত করেন ৭ লক্ষ ৪৫ হাজার জন পরীক্ষার্থী। এ বছর ছাত্রদের থেকে প্রায় ৭১ হাজার বেশি ছাত্রী পরীক্ষায় বসেন।


উচ্চমাধ্যমিক পরীক্ষায় কঠোর পরীক্ষা বিধি প্রয়োগ করা হয়। নিয়োগ করা হয় স্পেশাল অবজার্ভার। টোকাটুকি, পরীক্ষা কেন্দ্রে ভাঙচুর, পরীক্ষক নিগ্রহের মতো ঘটনা ঘটলে কড়া ব্যবস্থা নেওয়ার  ।

Read More: WB HS Result 2022 Live Update - উচ্চ মাধ্যমিক পরীক্ষার রেজাল্ট 2022


পরীক্ষার ফল  (WB HS Result 2022)দেখা যাবে













15 comments:

বিজ্ঞাপনের জন্য আজই যোগাযোগ করুন