IND vs ENG 5th Test: করোনামুক্ত নন রোহিত, নতুন অধিনায়ক ও সহ-অধিনায়কের নাম ঘোষণা BCCI-র

IND vs ENG 5th Test: করোনামুক্ত নন রোহিত, নতুন অধিনায়ক ও সহ-অধিনায়কের নাম ঘোষণা BCCI-র 

IND vs ENG 5th Test


২৬ জুন জানা যায় করোনা আক্রান্ত রোহিত শর্মা। আর তারপরেই জল্পনা শুরু হয় আসন্ন টেস্টে কি খেলতে পারবেন রোহিত? শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করার পরেও করোনা মুক্ত হননি রোহিত। আর তাই ইংল্যান্ডের বিরুদ্ধে পঞ্চম টেস্টে ভারতীয় দলকে (Ind vs Eng) নেতৃত্ব দেবেন যশপ্রীত বুমরা (Jasprit Bumrah) ঘোষণা ভারতীয় ক্রিকেট বোর্ডের। সহ অধিনায়ক হিসাবে ঘোষণা করা হয়েছে ঋষভ পন্থের (Rishabh Pant) নাম।



লেস্টারশায়ারের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচের দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে পারেননি রোহিত। নিয়মিত পাঁচ দিনের নিভৃতবাসে ৩০শে জুন পর্যন্ত থাকতে হত তাকে।সেই অনুযায়ী ৩০ জুন অর্থাৎ টেস্ট ম্যাচ শুরুর একদিন আগে ফিরবে রোহিত এমন আশা থাকলেও সমস্যা বাড়ে বুধবার। রোহিতের করোনা পরীক্ষার ফল পজিটিভ আসে।



টিম ইন্ডিয়ার কোচ রাহুল দ্রাবিড় জানিয়েছিলেন যে, শেষ মুহূর্ত পর্যন্ত রোহিতের সুস্থ হয়ে ওঠার জন্য অপেক্ষা করা হবে। আরও দুটি করোনা পরীক্ষার ফলের দিকে তাকিয়েছিলেন দ্রাবিড়। সেই পরীক্ষাতেও রোহিত করোনা পজিটিভ। তাই আর ঝুঁকি না নিয়ে বুমরাকে টেস্টের জন্য অধিনায়ক ঘোষণা করা হয়েছে।সহ অধিনায়ক হিসাবে ঘোষণা করা হয়েছে ঋষভ পন্থের (Rishabh Pant) নাম।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ