Esha Gupta: শর্টস এবং স্পোর্টস ব্রাতে হট সেক্সি লুকে এশা গুপ্তা 

Esha Gupta


ববি দেওল অভিনীত জনপ্রিয় ওয়েব সিরিজে অভিনয় করার পর থেকেই আশ্রম 3 (Ashram 3) অভিনেত্রী এশা গুপ্তা (Esha Gupta) টক অফ দ্য টাউন হয়ে উঠেছেন। আশ্রম 3-এ এশার দুর্দান্ত অভিনয় তার ভক্তদের বিস্মিত করেছে এবং তার সংবেদনশীল অভিনয় অবশ্যই সোশ্যাল মিডিয়ায় আলোচনার বিষয় হয়ে উঠেছে।

Esha Gupta

নিজে একজন সক্রিয় সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী, এশা (Esha Gupta) তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সাহসী ছবি শেয়ার করতে পিছপা হন না। যাইহোক, তার ইনস্টাগ্রাম ফিড শুধুমাত্র ঝুঁকিপূর্ণ পোশাকে পোজ দেওয়ার বিষয়ে নয়। এশা প্রায়শই জিমে তার ওয়ার্কআউটের ভিডিও শেয়ার করে এবং তার ভক্তদেরকে একটি স্বাস্থ্যকর জীবনধারা গ্রহণ করতে অনুপ্রাণিত করে। 


Esha Gupta

সম্প্রতি, এশা (Esha Gupta) ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন যাতে তাকে জিমে ঘাম ঝরতে দেখা যায়। কালো বাইকার শর্টস এবং একটি ম্যাচিং কালো স্পোর্টস ব্রা পরে এশার ঈর্ষাপূর্ণ বক্ররেখা দেখা যাচ্ছে।

Esha Gupta



ভিডিওতে, এশাকে একটি তীব্র ওয়ার্কআউট রুটিনের মধ্য দেখা যায়, ভক্তদের কঠোর পরিশ্রমের একটি আভাস দেয় যা একটি ফিট লাইফস্টাইল বজায় রাখার জন্য।



এশা ভিডিওটি post করার পর "খুব সুন্দর," একজন ভক্ত লিখেছেন। "হামারি দেশি আশ্চর্য নারী," লিখেছেন আরেকজন। "এখন পর্যন্ত সবচেয়ে সেক্সি নায়িকা। অনেক হৃদয়ের ডিভা," অন্য একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন।


Esha Gupta

এশা, যিনি বর্তমানে লক্ষ লক্ষ মানুষের হৃদয়ে রাজত্ব করেন, তিনি একবার শরীর-লজ্জার শিকার হয়েছিলেন । 
Esha Gupta



আশ্রম 3-এর আগে এশাকে এমএক্স প্লেয়ারের ওয়েব সিরিজ নাকাব-এ দেখা গিয়েছিল।

Esha Gupta

Read More: