Agnipath Scheme: অগ্নিপথ প্রকল্প বন্ধ করবার জন্য ভারত বন্ধ আগামীকাল, কড়া পদক্ষেপ রাজ্যের

অগ্নিপথ প্রকল্প : অগ্নিপথ প্রকল্পে  বিক্ষোভ অব্যাহত, 20 জুন আবার ভারত বন্ধের ঘোষণা

Agnipath Scheme



অগ্নিপথ প্রকল্প নিয়ে ইউপি এবং বিহারে ছাত্রদের বিক্ষোভ তীব্র আকার ধারণ করেছে এবং এর পরিপ্রেক্ষিতে শহর-নগর নিরাপত্তার জন্য কঠোর ব্যবস্থা করা হয়েছে। ২০শে জুন ভারত বন্ধ ঘোষণা করা হয়েছে।


অগ্নিপথ প্রকল্প নিয়ে দেশজুড়ে বিক্ষোভ চলছে। বিভিন্ন জায়গায় মানুষ  প্রতিবাদ করছে। রবিবার ছিল অগ্নিপথ প্রকল্প নিয়ে বিক্ষোভের চতুর্থ দিন। যেখানে বিক্ষোভ চলাকালীন সরকারী সম্পত্তি ক্রমাগত টার্গেট করা হয়। একই সঙ্গে 20 জুন ফের ভারত বন্ধ ঘোষণা করা হয়েছে। দশটির বেশি রাজ‍্যে অগ্নিপথ প্রকল্পের বিরোধীতায় বিক্ষোভ ও সহিংস প্রতিবাদ দেখা গিয়েছে। আরও পড়ুনঃ WB Primary Teachers: ৬১ জন প্রাথমিক শিক্ষকের বিরুদ্ধে তদন্তের নির্দেশ !


ইউপি এবং বিহারে ছাত্রদের বিক্ষোভ ক্ষিপ্ত হয়ে উঠেছে এবং এর পরিপ্রেক্ষিতে শহর থেকে শহরে নিরাপত্তার জন্য কঠোর নিরাপত্তা ব্যবস্থা করা হয়েছে। এ কারণে বারাবাঙ্কি জেলার পুলিশ প্রশাসনও কড়া নিরাপত্তা ব্যবস্থা করেছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে পর্যাপ্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। রেলস্টেশন, বাস স্টেশন ইত্যাদিতে বিপুল সংখ্যক পুলিশ বাহিনী প্রস্তুত থাকবে।


আরও পড়ুনঃWB Primary Scam : প্রাথমিক শিক্ষক নিয়োগে দুর্নীতি তদন্তে নয়া মোড় ! চাঞ্চল্যকর তথ্য এলো CBI এর হাতে

এদিকে রাজ্যের গৃহ ও পার্বত্য বিষয়ক বিভাগ, অভ্যন্তরীণ নিরাপত্তা শাখার পক্ষ থেকে রেলওয়ে এবং অন্যান্য কেন্দ্রীয় সম্পত্তি সহ স্বাভাবিক জনজীবন যাতে ব্যহত না হয় তার দিকে বিশেষ ভাবে নজর দেওয়ার কথা ইতিমধ্যেই জেলা মহকুমা শাসক থেকে শুরু করে অন্যান্য প্রশাসনিক বিভাগকে সতর্ক করা হয়েছে। পাশাপাশি কোনো রকম অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে সে দিকটা নজর রাখতেও বলা হয়েছে।

আরও পড়ুনঃ Sawan Somwar 2022 Puja: মহাদেবের প্রিয় শ্রাবণ মাস কবে থেকে শুরু, কয়টা সোমবার - জেনে নিন বিস্তারিত 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ