Accident : ভয়াবহ অগ্নিকাণ্ডে পুড়ে ছাই বিদ্যুৎ সরবরাহ করা চারটি ট্রান্সফর্মার

ভয়াবহ অগ্নিকাণ্ডে পুড়ে ছাই বিদ্যুৎ সরবরাহ করা চারটি ট্রান্সফর্মার

fire on transformer



জামুরিয়া থানা শ্রীপুর ফাঁড়ির 11 নম্বর ওয়ার্ডের শ্রীপুর বাজারে মাছ পট্টি এলাকায় রবিবার সকালে এক ভয়াবহ অগ্নিকাণ্ডে পুড়ে ছাই হলো ইসিএলের বিদ্যুৎ সরবরাহ করা চারটি ট্রান্সফর্মার। যার মাধ্যমে ওই এলাকার 3 পটিয়া, নিউ সেন্টার, স্টাফ কোয়ার্টার অঞ্চলে বসবাসকারী প্রায় 10 হাজার মানুষজনের পরিবারে বিদ্যুৎ সরবরাহ করা হতো, যা হঠাৎ করেই এই ট্রান্সফরমারে আগুন লাগার ঘটনায় ব্যাপকভাবে প্রভাবিত হবে বলেই আশঙ্কিত হয়ে পড়েছেন এলাকার বাসিন্দারা।




ঘটনা প্রসঙ্গে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন প্রথমে একটি ট্রান্সফরমারে আগুন লাগার ঘটনাটি ঘটে সকাল ছটা নাগাদ এরপরই মুহূর্তেই অংশে থাকা আরও তিনটি ট্রান্সফরমারে আগুন লেগে যায় এই ঘটনার খবর শ্রীপুর পুলিশ ফাঁড়িতে দেওয়া হলে পুলিশ মুহূর্তেই আসানসোল দমকল বিভাগের খবর দিলে আসানসোল দমকল বিভাগের প্রথম একটি ছোট ইঞ্জিন পরে আরও একটি ইঞ্জিন এসে পৌঁছে লাগাতার প্রচেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে।




যদিও আড়াই ঘন্টা পর আগুন নিয়ন্ত্রণে এলেও পুড়ে ছাই হয়ে যায় ট্রান্সফরমারের সমস্ত যন্ত্রাংশ। এই ঘটনার খবর স্থানীয় ওয়ার্ডের ওয়ার্ড কাউন্সিলর ডাক্তার আরিফ আলি তিনি জানিয়েছেন এ বিষয়ে পুলিশ প্রশাসন ও ইসিএল কর্তৃপক্ষ কে খবর দেওয়া হয়েছে ইসিএলের নিচের তলার মানুষজন ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছলেও উর্দ্ধতন কর্তৃপক্ষ কেউই এখনো ঘটনাস্থলে এসে পৌঁছয়নি বলে দাবি করেছেন তিনি।

তবে হঠাৎ করেই শনিবার সকাল দিকে এভাবে অগ্নিকাণ্ড কেনই লাগল ওই মাছ পট্টি এলাকায় তা নিয়েই হতচকিত হয়ে পড়েছেন সকলে। এ বিষয়ে এখনো পর্যন্ত ইসিএল ম্যানেজমেন্টের কোন বক্তব্যই পাওয়া যায়নি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ