Breaking

Monday, May 16, 2022

ফের বিস্ফোরক বিজেপি নেতা অনিল সিং, তুললেন জেলা সভাপতির নিরাপত্তা নিয়ে প্রশ্ন

ফের বিস্ফোরক বিজেপি নেতা অনিল সিং, তুললেন জেলা সভাপতির নিরাপত্তা নিয়ে প্রশ্ন 


Anil Singh



অভীক মিত্র - 


বীরভূম জেলা বিজেপি সভাপতি ধ্রুব সাহার কেন্দ্রীয় বাহিনীর নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুললেন খোদ বিজেপি নেতা অনিল সিং । চিটফান্ডে জেল খাটা ধ্রুব সাহা কিভাবে কেন্দ্রীয় বাহিনীর নিরাপত্তা পেলেন সেইবিষয়ে ফেসবুকে বিস্ফোরক নলহাটির বিজেপি নেতা অনিল সিং । ধ্রুব সাহাকে তোলাবাজ বলে কটাক্ষ করেন অনিল সিং ।  বিজেপি নেতা অনিল সিং-র ফেসবুক পোস্ট ঘিরে প্রকাশ্যে চলে এলো বীরভূম জেলা বিজেপি গোষ্ঠীদ্বন্দ্ব । কটাক্ষ করতে ছাড়ে নি রাজ্যের শাসক দল তৃণমূল । 



এদিনের পোস্টে তিনি লেখেন, "নমস্কার, আপনারা  সবাই জানেন রাজ্যের ও কেন্দ্রের নেতাদের নির্দেশে বীরভূম জেলা কে দুটো ভাগে ভাগ করে দুটি জেলা সভাপতি গঠন করা হয়েছ। দুটি লোকসভা কেন্দ্রে কে উপলব্ধি করে। 41নম্বর লোকসভা বোলপুর কেন্দ্র ও 42 নম্বর বীরভূম লোকসভা কেন্দ্র।  আমাদের বীরভূম জেলার কাল সাপটা সমস্ত বীরভূম জেলায় বিষ ঢেলে ঢেলে বেড়াচ্ছে। আর তৃণমূলের সঙ্গে আঁতাত রেখে বি জে পিকে শেষ করছে।অথচ এরকম একটা চোর লম্পট বেইমান বাটপার চিটিংবাজ ধাপ্পাবাজ চিটফান্ডের নেতা বীরভূম বিজেপিকে শেষ করছে। অথচ তাকেই দেওয়া হচ্ছে আগলা নোর জন্য কেন্দ্র বাহিনী। অথচ 41 নম্বর লোকসভার যিনি বিজেপির জেলা সভাপতি আছেন তাকে বোলপুরে লোকসভা কেন্দ্রের এলাকায় সংগঠনের স্বার্থে সব সময় বাঘের সঙ্গে লড়াই করতে হচ্ছে । তাকে দল থেকে তার নিরাপত্তার জন্য একটা হোমগার্ড ও সিকুরিটি হিসাবে তাকে দেওয়া হচ্ছে না।রাজ্যের নেতাদের এই স্বজনপোষণ নীতির জন্যই আজ, ভালো ভালো লোক বিজেপিথেকে চলে যাচ্ছে তবুও রাজ্যের ও কেন্দ্রীয় নেতাদের হোস হচ্ছে না। জানিনা কতদিন চলবে স্বজনপোষণ নীতি আমাদের নেতাদের।"



প্রসঙ্গত উল্লেখ্য, ২০১১,২০১৬ সালে বিধানসভা নির্বাচন এবং ২০১৩ সালে উপনির্বাচনে নলহাটি বিধানসভাকেন্দ্রে বিজেপি প্রার্থী হয়েছিলেন অনিল সিং । 

No comments:

Post a Comment