বিশ্ব ভাইবোন দিবস (World Siblings Day), আসুন জেনে নেই কিছু ভাইবোনের সুন্দর গল্প


বিশ্ব ভাইবোন দিবস



আজ বিশ্ব ভাইবোন দিবস (World Siblings Day)। আমাদের জীবনে এমন অনেক ভাই বোনের গল্প রয়েছে যা কখনও কখনও অন্যদের জন্যও উদাহরণ হয়ে ওঠে। হিন্দি সিনেমাতেও এরকম ভাইবোনের অনেক সুন্দর জুটি আছে। ওরা একসাথে থাকে, এক সাথে কাজ কর, একে অপরকে ভালবাসা, সুখ-দুঃখ ভাগ করে নেয় এবং প্রয়োজনের সময় একে অপরকে সাহায্য করে।  বিশ্ব ভাইবোন দিবস 2022 (World Siblings Day)-এ, আসুন আমরা আপনাকে হিন্দি সিনেমা জগতের কিছু ভাইবোনের সুন্দর গল্প বলি...

বিশ্ব ভাইবোন দিবস



কৃতি শ্যানন ও নূপুর শ্যানন

অভিনেত্রী কৃতি শ্যাননের বোন নুপুর শ্যানন অভিনয়ে আত্মপ্রকাশ করেন এবং রাতারাতি তারকা হয়ে যান। যাইহোক, তার বোনের বিপরীতে, নূপুর তার দক্ষতা দর্শকদের কাছে পরিচয় করিয়ে দেওয়ার জন্য একটি চলচ্চিত্র নয় বরং একটি মিউজিক ভিডিও বেছে নিয়েছিলেন। নূপুর তারকা অক্ষয় কুমারের সাথে বি প্রাকের নতুন মিউজিক ভিডিও 'ফিলহাল'-এ দেখা গেছে। অন্যদিকে, কৃতি, অক্ষয়ের বিপরীতে 'বচ্চন পান্ডে'-তে হাজির হয়েছিলেন এবং বছরের বাকি অংশে চলচ্চিত্রের একটি শক্তিশালী লাইন আপ রয়েছে।


বিশ্ব ভাইবোন দিবস



হর্ষবর্ধন কাপুর ও সোনম কাপুর

হর্ষবর্ধন এবং সোনম কাপুর একটি কারণে সবচেয়ে ক্লাসিস্ট এবং সবচেয়ে ফ্যাশনেবল ভাই-বোন জুটি হিসাবে পরিচিত। শৈলী এবং ফ্যাশনের ক্ষেত্রে তিনি কখনই একটি চিহ্ন তৈরি করতে ব্যর্থ হন না, যা তাকে শিল্পে আলাদা করে তোলে। উভয় প্রতিভাবান অভিনেতা তাদের কর্মজীবনে সমালোচকদের দ্বারা প্রশংসিত এবং বাণিজ্যিকভাবে সফল চলচ্চিত্রগুলির একটি অংশ এবং তাদের ভবিষ্যতের জন্যও তাদের বড় পরিকল্পনা রয়েছে।

বিশ্ব ভাইবোন দিবস



অর্জুন কাপুর ও জাহ্নবী কাপুর

অর্জুন কাপুর 2012 সালে তার বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন, তার বোন জাহ্নবী তার প্রথম চলচ্চিত্র (ধড়ক) দিয়ে 2018 সালে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন। ঔরঙ্গজেব, টু স্টেটস এবং হাফ গার্লফ্রেন্ডের মতো ছবিতে অভিনয় করেছেন অর্জুন। তিনি শীঘ্রই মোহিত সুরির এক ভিলেন 2-এ জন আব্রাহাম এবং বিশাল ভরদ্বাজের কুট্টির সাথে রাধিকা মদন এবং কঙ্কনা সেন শর্মার সাথে অভিনয় করবেন। এদিকে বরুণ ধাওয়ানের বিপরীতে 'বাওয়াল'-এ দেখা যাবে জাহ্নবীকে।

বিশ্ব ভাইবোন দিবস



ফারহান আখতার ও জোয়া আখতার

ফারহান আখতার একজন আর্ট ফিল্ম ডিরেক্টর হিসাবে শুরু করেছিলেন এবং আজ একজন প্রতিভাবান অভিনেতা, প্রযোজক এবং একজন প্রখ্যাত গায়ক হিসাবে নিজের জন্য একটি নাম তৈরি করেছেন। জোয়া আক্তার তার ভাইয়ের পদাঙ্ক অনুসরণ করেন এবং পরিচালনার ক্ষেত্রেও উদ্যোগী হন। বিশাল বক্স অফিস হিট এবং গালি বয়-এর মতো সুপার হিট দিয়ে, তিনি ইন্ডাস্ট্রিতে একটি দৃঢ়পদ স্থাপন করেছেন।

বিশ্ব ভাইবোন দিবস



হুমা কুরেশি ও সাকিব সেলিম

বি-টাউনের সবচেয়ে শক্তিশালী জোরি। হুমা এবং সাকিব একসাথে এবং পৃথকভাবে কিছু আশ্চর্যজনক চলচ্চিত্র করেছেন এবং তারা তাদের চলচ্চিত্রের মান উন্নত করে চলেছেন। তাদের যৌথ চেতনার কারণে প্রচুর বিদেশ ভ্রমণ সত্ত্বেও, তাদের চলচ্চিত্র এখনও দর্শকদের মুগ্ধ করে।

বিশ্ব ভাইবোন দিবস



আনুশকা শর্মা এবং কর্নেশ শর্মা

আনুশকা শর্মা এবং তার ভাই কর্নেশ শর্মার নিজস্ব প্রতিষ্ঠিত প্রোডাকশন হাউস রয়েছে, তার ভাই, কর্ণেশ সম্প্রতি ঘোষণা করেছেন যে তিনি ক্লিন ওটিটি চালু করছেন, একটি স্ট্রিমিং প্ল্যাটফর্ম যা নারী-ভিত্তিক সামগ্রী সরবরাহ করে। দেখে মনে হচ্ছে এই ভাইবোন জুটির ব্যবসার জন্য একটি স্বাভাবিক দক্ষতা রয়েছে।