Miley Cyrus: জরুরী অবতরণ করল মাইলি সাইরাসের বিমান, ভিডিও শেয়ার করলেন হলিউড গায়িকা

Miley Cyrus




খারাপ আবহাওয়ার কারণে হলিউড গায়িকা মাইলি সাইরাসের বিমানকে জরুরি অবতরণ করতে হয়েছে। প্রতিবেদন অনুসারে, মাইলি একটি উৎসবে যোগ দিতে প্যারাগুয়ে যাচ্ছিলেন, কিন্তু তার বিমানটি বজ্রপাতের শিকার হয় এবং তার উৎসবে যোগ দেওয়ার পরিকল্পনা বাতিল করা হয়। মিলি নিজেই তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে এই তথ্য জানিয়েছেন।

মিলি তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে বিমানের একটি ভিডিও শেয়ার করে পরিস্থিতি সম্পর্কে সবাইকে জানান। মাইলি লিখেছেন, "আমার ভক্ত এবং যারা আমার ফ্লাইটের কথা শুনে উদ্বিগ্ন ছিলেন তাদের সবাইকে। আমাদের বিমানটি একটি বিশাল অপ্রত্যাশিত ঝড়ের কবলে পড়ে এবং বাজ পড়ে। এ কারণে বিমানটিকে জরুরি অবতরণ করতে হয়।


Miley Cyrus

মাইলি আরও লিখেছেন যে আমার সাথে যারাই ভ্রমণ করছিলেন, আমার ক্রু, ব্যান্ড, বন্ধু এবং পরিবার সবাই নিরাপদ। এর সাথে, মাইলি একটি ভাঙ্গা হৃদয় ইমোজি দিয়ে লিখেছেন যে দুর্ভাগ্যবশত, আমরা প্যারাগুয়ে আসতে পারছি না।" 


Miley Cyrus

মাইলি সাইরাস যে আসুনসিওনিকো উৎসবে যোগ দিয়েছিলেন তার ওয়েবসাইট অনুসারে, উৎসবটি প্যারাগুয়ের সবচেয়ে বড় রক উৎসবগুলির একটি। স্থানীয় রিপোর্ট অনুসারে, মাইলি সাইরাসের শোতে অনেক লোক উপস্থিত হবে বলে আশা করা হয়েছিল, কিন্তু এখন শোটি নিজেই বাতিল করতে হয়েছে।