তৃণমূল থেকে ইস্তফা পার্থ মানিক ঘনিষ্ঠ ব্লক সভাপতির

তৃণমূল থেকে ইস্তফা পার্থ মানিক ঘনিষ্ঠ ব্লক সভাপতির

tmc




হঠাৎ তৃণমূল থেকে ইস্তফা দিলো নলহাটি দুইনং ব্লক সভাপতি বিভাসচন্দ্র অধিকারী । দলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছে বিভাস । ইস্তফাপত্রে শারীরিক অসুস্থতার কথা উল্লেখ করেছে । তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় এবং প্রাথমিক শিক্ষা সংসদের প্রাক্তন সভাপতি মানিক ভট্টাচার্যের ঘনিষ্ঠ এই বিভাসচন্দ্র অধিকারী । 



সিপিএম জেলা সম্পাদক গৌতম ঘোষ বলেন, "যখন লুঠ ধরা হচ্ছে জেলে ভরা হচ্ছে তখন তারা তৃনমূল ছাড়তে চাইছে । মানুষ সব বোঝে ।" কয়েকবছর আগে বিভাসের অনুকূল আশ্রমে গিয়েছিলেন বিজেপি নেতা কৈলাশ বিজয়বগীয় । গরু পাচার তদন্তে গত এগারো আগস্ট বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলকে বাড়ি থেকে গ্রেপ্তার করে সিবিআই আধিকারিকরা। সামনেই নলহাটি পৌরসভা নির্বাচন এবং পরের বছর পঞ্চায়েত নির্বাচন । আর তার আগে বিভাসচন্দ্র অধিকারীর দলত্যাগ নি:সন্দেহে তৃণমূলের কাছে এক বড়ো ধাক্কা - একথা বলাই যায় । 



নিয়োগ দুর্নীতি মামলায় প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে গ্রেপ্তার করেছে সিবিআই এবং তদন্তে অসহযোগিতার অভিযোগে প্রাথমিক শিক্ষা সংসদের প্রাক্তন সভাপতি মানিক ভট্টাচার্যকে গ্রেপ্তার করেছে ইডি ।‌ একাধিক ট্রেনিং কলেজ আছে বিভাসের । মানিক গ্রেপ্তারের পর দলত্যাগ তাহলে কি নতুন কোনো ইঙ্গিত বহন করেছে ?

Post a Comment

thanks