গঙ্গাজলঘাটি ব্লক ১ তৃণমূল কংগ্রেসের তরফে অনুষ্ঠিত হল বিজয়া সম্মিলনী

গঙ্গাজলঘাটি ব্লক ১ তৃণমূল কংগ্রেসের তরফে অনুষ্ঠিত হল বিজয়া সম্মিলনী

Bankura news




শুক্রবার গঙ্গাজলঘাটি ব্লক ১ তৃণমূল কংগ্রেসের তরফে অনুষ্ঠিত হল বিজয়া সম্মিলনী। দুর্গাপুজোর পর একে অপরকে শুভেচ্ছা বিনিময় এবং মিষ্টি মুখ করানোর জন্যই মূলত বেশ কিছু বছর ধরেই বিজয়া সম্মিলনী করে আসছে তৃণমূল কংগ্রেস। সেই মতো শুক্রবার বাঁকুড়ার অমরকানন দেশবন্ধু বিদ্যালয়ের মাঠে এই সন্মেলনীর আয়োজন করা হয়। 


যদিও গত মঙ্গলবার থেকেই রাজ্যজুড়ে শুরু হয়েছে তৃণমূল কংগ্রেসের বিজয়া সম্মিলনী। ১১ অক্টোবর থেকে ২২ অক্টোবর রাজ্যের প্রতিটি জেলার সব ব্লকে অন্তত একটি করে সভা করার মাধ্যমে গোটা রাজ্যজুড়ে প্রায় ৫০০ টি সভার করার কথা ঘোষনা করেছেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তারই ফলশ্রুতি হিসেবে জেলার বিভিন্ন ব্লকের মতো গঙ্গাজলঘাটি ব্লক ১ তৃণমূল কংগ্রেসের তরফেও অনুষ্ঠিত হল বিজয়া সন্মেলনী।




এদিনের এই আনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্যের জলসম্পদ ও উন্নয়ন মন্ত্রী মানস ভুঁইয়া,বড়জোড়া বিধানসভার বিধায়াক অলোক মুখার্জিসহ জেলা-ব্লক ও বুথ স্তরের দলীয় কর্মীবৃন্দ। এদিনের এই মঞ্চ থেকে মুখ্যমন্ত্রীর একাধিক জনমুখী প্রকল্পের কথা তুলে ধরা হয় এবং আগামী নির্বাচনে আরো বেশি বেশি করে মানুষের কাছে পৌঁছে যাওয়ার বার্তা দিলেন নেতৃত্বরা।




এদিনের এই আনুষ্ঠান মঞ্চ থেকে বিরোধী দল গুলিকে এক যোগে আক্রমন সানালের মন্ত্রী মানস ভুঁইয়া।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ