Latest Online Bengali News Portal

Breaking

Thursday, December 30, 2021

বাংলাদেশকে হারিয়ে অনুর্ধ্ব-১৯ এশিয়া কাপ ক্রিকেটের ফাইনালে টিম ইন্ডিয়া U-19 Asia Cup

বাংলাদেশকে হারিয়ে অনুর্ধ্ব-১৯ এশিয়া কাপ ক্রিকেটের ফাইনালে টিম ইন্ডিয়া 




অনুর্ধ্ব-১৯ এশিয়া কাপ ক্রিকেটের( U-19 Asia Cup) ফাইনালে পৌঁছে গেল ভারতীয় দল। বৃহস্পতিবার অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ ক্রিকেটের সেমিফাইনালে বাংলাদেশকে ১০৩ রানের ব্যবধানে হারাল টিম ইন্ডিয়া। মূলতঃ শেইক রশিদের দুরন্ত ব্যাটিং এবং বোলারদের আঁটোসাঁটো বোলিংয়ে বাংলাদেশকে হারিয়ে দেয় তারা। ফাইনালে ভারতের সামনে শ্রীলঙ্কা।



ম‍্যাচে এদিন টসে জিতে ভারতকে ব্যাট করতে পাঠানোর সিদ্ধান্ত নেয় বাংলাদেশ। নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে ২৪৩ রান করে টিম ইন্ডিয়া। ভারতের হয়ে দুরন্ত ব‍্যাটিং করেন শেইক রশিদ। ১০৮ বলে ৯০ রানের ইনিংস খেলে অপরাজিত থাকেন তিনি। এছাড়াও অধিনায়ক যশ ধুল (২৬), রাজ বাওয়া (২৩) রান করেন। শেষ দিকে রাজবর্ধন (৭ বলে ১৬) এবং ভিকি অস্তোয়াল (১৮ বলে ২৮) দের অপরাজিত ঝোড়ো ব্যাটিংয়ে দলের রান ২৪৩ এ পৌঁছায়। বাংলাদেশের হয়ে তিন উইকেট নেন অধিনায়ক রাকিবুল হাসান। একটি করে উইকেট নেন তানজিম হাসান সাকিব, নইমুর রহমান, মেহরব হাসান এবং আরিফুল ইসলাম।


জবাবে ব‍্যাট করতে নেমে মাত্র ১৪০ রানে গুটিয়ে যায় বাংলাদেশের ইনিংস। বাংলাদেশের হয়ে লড়াই চালান আরিফুল ইসলাম (৭৭ বলে ৪২)। ২৬ রান করেন ওপেনার মাহিফিজুল ইসলাম। ভারতের হয়ে দুটি করে উইকেট নেন রবিকুমার, রাজবর্ধন হাঙ্গারগেকার এবং রাজ বাওয়া এবং ভিকি অস্তোয়াল। একটি করে উইকেট নেন নিশান্ত সিন্ধু এবং কুশল তাম্বে।

No comments:

Post a Comment