দুর্দান্ত ফিচার্স নিয়ে লঞ্চ হল প্রথম ভারতীয় 5G স্মার্টফোন AGNI

দুর্দান্ত ফিচার্স নিয়ে লঞ্চ হল প্রথম ভারতীয় 5G স্মার্টফোন AGNI





ভারতীয় স্মার্টফোন ব্র্যান্ড, লাভা ইন্টারন্যাশনাল লিমিটেড, প্রথম ভারতীয় 5G স্মার্টফোন- AGNI লঞ্চ করেছে। এই সুপার স্মার্টফোনটি Mediatek-এর লেটেস্ট চিপসেট- ডাইমেনসিটি 810 দ্বারা চালিত। এই পাওয়ার প্যাকড চিপসেট, সর্বাধিক 2.4 GHz এর ক্লক স্পীড সহ কোর চলমান, কাজগুলি করার জন্য বিদ্যুতের দ্রুত গতি প্রদান করে এবং একই সাথে একাধিক অ্যাপ্লিকেশন এবং গেম সমর্থন করে।



Lava AGNI 5G-এ রয়েছে 8GB RAM (uMCP) এবং আপনার গুরুত্বপূর্ণ নথি ও ছবি সংরক্ষণ করার জন্য সর্বশেষ ইউনিভার্সাল ফ্ল্যাশ স্টোরেজ (UFS) স্ট্যান্ডার্ডের উপর ভিত্তি করে উচ্চ পর্যায়ের এবং ল্যাগ-মুক্ত ব্যবহারকারীর অভিজ্ঞতার জন্য 128 GB রম। এর কোয়াড ক্যামেরা একটি জ্বলন্ত নীল ম্যাট ফিনিশ ফিঙ্গারপ্রিন্ট প্রতিরোধী বডিতে সুন্দরভাবে বসে। একটি 5 MP ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা, 2 MP ডেপথ ক্যামেরা এবং একটি 2 MP ম্যাক্রো ক্যামেরা সহ 64MP প্রাইমারি ক্যামেরা আপনাকে একটি উচ্চতর ফটোগ্রাফির অভিজ্ঞতা দেয়। আপনার সমস্ত সেলফির জন্য ফোনটিতে একটি 16 এমপি ফ্রন্ট ক্যামেরাও রয়েছে। ফোনটিতে 10টি অন্তর্নির্মিত ক্যামেরা মোড যেমন আল্ট্রাএইচডি, আল্ট্রাওয়াইড, সুপারনাইট, প্রো মোড, এআই মোড ইত্যাদি রয়েছে।



Lava AGNI 5G-এ নিরবচ্ছিন্ন ব্যবহারের জন্য একটি বড় 5000 mAh ব্যাটারি রয়েছে এবং একটি 30W সুপারফাস্ট চার্জার রয়েছে যা 90 মিনিটেরও কম সময়ে সম্পূর্ণ চার্জ হতে সক্ষম। AGNI 5G এর 6nm চিপসেটের কারণে একটি অপ্টিমাইজ করা ব্যাটারি খরচ রয়েছে যা কম পাওয়ার খরচ নিশ্চিত করে। কম ব্যাটারি বা জরুরী পরিস্থিতিতে ফোনটি দীর্ঘস্থায়ী করতে ফোনটিতে একটি ব্যাটারি সেভার মোডও রয়েছে।


লঞ্চের সময়, লাভা ইন্টারন্যাশনাল লিমিটেডের প্রেসিডেন্ট ও বিজনেস হেড সুনীল রায়না বলেন, “AGNI 5G হল ভারতের অগ্নিশক্তি। প্রযুক্তির ক্ষেত্রে ভারত ও ভারতীয়রা কী অর্জন করতে পারে তা সত্যিকারের প্রতিনিধিত্ব করে এমন একটি ফোন। এটি সমস্ত অত্যাধুনিক বৈশিষ্ট্যে পরিপূর্ণ যা এটিকে বিশ্বব্যাপী স্মার্টফোন শিল্পে একটি টর্চ বহনকারী করে তোলে। এই সেরা-শ্রেণির স্মার্টফোনটি, সম্পূর্ণরূপে ভারতে তৈরি এবং তৈরি করা হয়েছে, প্রতিটি #ProudlyIndian স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য উৎসর্গ করা হয়েছে যারা তাদের দেশকে পরবর্তী প্রযুক্তি সুপার পাওয়ার হিসেবে দেখার স্বপ্ন দেখেন।"



“MediaTek নেতৃস্থানীয় ভারতীয় স্মার্টফোন ব্র্যান্ড, লাভার সাথে দীর্ঘদিনের সম্পর্ক রয়েছে। লাভা অগ্নি 5G মিডিয়াটেক ডাইমেনসিটি 810 দ্বারা চালিত, একটি সম্পূর্ণ সমন্বিত 5G মডেম এবং এক্সক্লুসিভ MediaTek 5G আল্ট্রাসেভ টেকনোলজিস সহ একটি একক চিপ প্ল্যাটফর্ম, শক্তিশালী মূলধারার 5G স্মার্টফোনের অভিজ্ঞতা প্রদান করতে। অবিশ্বাস্য ফটো, ভিডিও এবং স্ট্রিমিং প্রদানের জন্য চিপটি স্মার্টফোনের 64 এমপি ক্যামেরাকে AI-রঙ এবং AI-bokeh বর্ধন সহ সমর্থন করে। নতুন 5G স্মার্টফোনের লক্ষ্য হল সমাজের বিভিন্ন অংশে বিঘ্নিত এবং নতুন যুগের প্রযুক্তি উপলব্ধ করা,” বলেছেন মিডিয়াটেক ইন্ডিয়ার ম্যানেজিং ডিরেক্টর আঙ্কু জৈন৷ "এই সহযোগিতা মেক ইন ইন্ডিয়া উদ্যোগের প্রতি আমাদের প্রতিশ্রুতির একটি অংশ এবং ভারত থেকে অত্যাধুনিক পণ্য উন্নয়নে অগ্রগামী।"


Lava AGNI 5G-তে 90 Hz রিফ্রেশ রেট সহ একটি বড় 6.78 ইঞ্চি FHD+ IPS পাঞ্চ হোল ডিসপ্লে রয়েছে যা গেমিং বা ভিডিও দেখার সময় একটি ক্রিস্টাল ক্লিয়ার এবং ল্যাগ ফ্রি দেখার অভিজ্ঞতা দেবে। উচ্চতর স্থায়িত্বের জন্য ফোনের স্ক্রিনে কর্নিং গরিলা গ্লাস সুরক্ষা রয়েছে। ফোনটিতে সাইড মাউন্ট করা আল্ট্রা-ফাস্ট ফিঙ্গারপ্রিন্ট আনলক সহ সর্বশেষ নিরাপত্তা বৈশিষ্ট্য রয়েছে যা ফোনটি মাত্র 0.034 সেকেন্ডের মধ্যে আনলল হয় এবং মাত্র 0.22 সেকেন্ডের মধ্যে ফেস আনলক করে। Lava AGNI 5G 18নভেম্বর 2021 তারিখ থেকে আমাজন এবং ফ্লিপকার্টের মাধ্যমে খুচরা আউটলেটগুলিতে 19,999 টাকায় পাওয়া যাবে।



ফোনটি একটি বিশেষ প্রি-বুকিং অফার সহ আসে যা ক্রেতাকে ফোনে 2000 টাকা ছাড় পেতে দেয়। প্রি-বুকিং উইন্ডোটি 9ই নভেম্বর থেকে 17ই নভেম্বর পর্যন্ত লাভা ই-স্টোর এবং অ্যামাজনে ব্যবহারকারীদের জন্য প্রি-বুকিং-এর পরিমাণ Rs. 500। সমস্ত প্রি-বুক করা অর্ডারের বিশেষ মূল্যে লাভা AGNI 5G 17,999টাকায় পেতে পারে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ