দুর্দান্ত অফার দিয়ে দুর্গাপূজা উৎসবের মরসুম শুরু করছে Nokia

দুর্দান্ত অফার দিয়ে দুর্গাপূজা উৎসবের মরসুম শুরু করছে Nokia


Nokia



নির্বাচিত মডেলগুলিতে BAJAJ ফিনসার্ভের সঙ্গে ট্রিপল জিরো অফার; IDFC ডাবল জিরো অফার, ICICI, HDFC, HDBFC এবং আরো অনেক অফার মিলবে


কলকাতা, 07 অক্টোবর 2021-উৎসবের মরসুমের শুরুতে, নোকিয়া ফোনের আবাসস্থল HMD Global পশ্চিমবঙ্গের উপোভোক্তাদের জন্য উৎসব কেনাকাটা সহজলভ্য, সাশ্রয়ী এবং টেকসই করতে বিশেষ দুর্গাপূজা অফার চালু করেছে। এই উৎসব উপহারের সাথে, কোম্পানি তার স্মার্টফোন পোর্টফোলিওতে বেশ কয়েকটি উত্তেজনাপূর্ণ অফার এবং উত্তরণ প্রদান করছে। শুধুমাত্র পশ্চিমবঙ্গের সকল অনুমোদিত নোকিয়া টাচপয়েন্টে পাওয়া যাবে ,৩১ অক্টোবর ২০২১ পর্যন্ত অফারগুলি বৈধ থাকবে ।

HMD GLOBAL এর ভাইস প্রেসিডেন্ট সানমিত সিং কোচার বললেন , "আজ, উপোভোক্তারা তাদের ক্রয় থেকে স্বাচ্ছন্দ্য, সুবিধাজনক এবং সুস্বাস্থ্য হিসাবে মূল্য প্রস্তাব এবং সাশ্রয়ী মূল্যের পছন্দগুলি খুঁজছেন। NOKIA তে আমাদের মূল লক্ষ্য শেষ ভোক্তাকে ও সুবিধা সরবরাহ করার মধ্যে রয়েছে যারা বুদ্ধিমান এবং সেরা মানের এবং অভিজ্ঞতা চালিত পণ্যের সন্ধান করে। আমাদের উৎসব অফারগুলির মাধ্যমে আমরা এই উৎসবের মরসুমে NOKIA স্মার্টফোনকে আরও স্মার্ট পছন্দ করার জন্য অতিরিক্ত পুরস্কার সহ গ্রাহকদের সাশ্রয়ী মূল্যের বিকল্পগুলি উপকৃত করার লক্ষ্য রাখি। "



পুজোর ছাড় NOKIA G10 এবং G20

NOKIA C20 (BV), 5.4(BV)


ট্রিপল জিরো ছাড়.

শূন্য ডাউন পেমেন্ট শূন্য প্রসেসিং ফি এবং শূন্য সুদ.

NA


ডাবল জিরো ছাড় NA.

শূন্য ডাউন পেমেন্ট শূন্য সুদ, ছয় মাসের মেয়াদ - IDFC, ICICI, HDFC, HDBFC এর ওপর



উপরন্তু, ক্রয়ের অভিজ্ঞতা নিরাপদ এবং স্বাস্থ্যকর করার জন্য, সমস্ত খুচরা দোকানে দোকান প্রবেশের গেট থেকে পেমেন্ট জোন এবং খুচরা বিক্রেতার বসার স্থান পর্যন্ত বিভিন্ন দিক জুড়ে সমস্ত সুরক্ষা প্রোটোকল কঠোরভাবে অনুসরণ করে এইভাবে একটি নিরাপদ পরিবেশের প্রতি সর্বোচ্চ মনোযোগ এবং যত্ন প্রদান করা হয়।

যে গ্রাহকরা JioExclusive অফারটি গ্রহণ করতে পছন্দ করেন তারা ১০% পর্যন্ত তাৎক্ষণিক মূল্য সহায়তা বা সর্বোচ্চ সেরা Rs. ১০০০ কেনার মূল্যে পাবে । তারা অংশগ্রহণকারী খুচরা দোকানে অথবা MYJIO অ্যাপের মাধ্যমে এই অফারটি পেতে পারেন। MyJio অ্যাপের মাধ্যমে স্ব-তালিকাভুক্তির ক্ষেত্রে, তারা ডিভাইসটি সক্রিয় করার ১৫ দিনের মধ্যে JioExclusive অফারটি বেছে নিতে পারে এবং সফল নথিভুক্তির ৩০ মিনিটের মধ্যে প্রাইস সাপোর্ট সুবিধাগুলি সরাসরি UPI এর মাধ্যমে গ্রাহকের ব্যাঙ্ক অ্যাকাউন্টে চলে যাবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ