TATA TEA GOLD: দুর্গাপূজার আনন্দকে জীবন্ত করে তুলতে নতুন, চমৎকার ডিজাইনের ৫টি প্যাকের সিরিজ প্রকাশ করল টাটা টি গোল্ড




পুজোর ৫টি বিশেষ দিন চিত্রিত করে বিশেষ ভাবে পরিকল্পিত ও সুসজ্জিত সিরিজের প্যাক সামনে এল

7 অক্টোবর, 2021: দুর্গাপূজা হল সেই সময় যখন পশ্চিমবঙ্গের প্রতিটি অংশ উৎসবের মেজাজের সঙ্গে খাবার এবং উৎসবের উচ্ছ্বাসে সজ্জিত। এটিই সময় যখন সমগ্র জাতি একত্রিত হয় এবং অনেক আনন্দ এবং উৎসাহের সঙ্গে উৎসব উদযাপন করে। উৎসবের মনোভাবের সঙ্গে সামঞ্জস্য রেখে, টাটা টি গোল্ড, টাটা কনজিউমার প্রোডাক্টের মার্কি ব্র্যান্ড, তার উৎসব প্যাক সংস্করণে সুন্দরভাবে দুর্গা পূজা উদযাপনের সারমর্ম ধারণ করে। অনন্য ভাবে পরিকল্পিত করা উৎসব সংক্রান্ত এই প্যাক পূজোর ভাবে ষষ্ঠী থেকে দশমী পর্যন্ত শুরু হওয়া পুজো উদযাপনের ৫টি বিশেষ দিনের আনন্দকে এবং সারমর্মকে প্রাণবন্ত করে তোলে।

প্যাকের ডিজাইনের ভাষা এই সময়ের সঙ্গে সম্পর্কিত উৎসবের একটি উদযাপন। পুজোর ৫টি বিশেষ দিন উদযাপনের জন্যে ৫টি প্যাকের একটি অনন্য ধারণার সঙ্গে, টাটা টি গোল্ড উৎসবের সময় অনুষ্ঠিত দুর্দান্ত উদযাপন এবং আচার অনুষ্ঠানের গল্পকে জীবন্ত করে তোলে। উৎসবটির ৫টি গুরুত্বপূর্ণ দিনকে উৎসর্গ করা প্যাকগুলি দিয়ে দুর্গাপূজা উদযাপনের আনন্দ, মজা এবং আবেগ কে বাঁচিয়ে রাখা ।

উৎসব সংস্করণের প্যাক সম্পর্কে বলতে গিয়ে, টাটা কনজিউমার প্রোডাক্টস, প্যাকেজড বেভারেজস -এর প্রেসিডেন্ট পুনীত দাস বলেন, “পশ্চিমবঙ্গে দুর্গাপূজা মজা, উৎসাহ এবং আনন্দের সমার্থক এবং উৎসবের আসল সারমর্ম তুলে ধরার জন্য টাটা টি গোল্ড উৎসবের সঙ্গে যুক্ত সমৃদ্ধ সংস্কৃতি এবং জাঁকজমককে শ্রদ্ধা জানাতে চমৎকার একটি প্যাকের একটি সিরিজ ডিজাইন করা হয়েছে। নতুন প্যাকেজিংয়ে বাঙালি দর্শকদের কাছে একটি সুন্দর গল্প বলার এবং চাক্ষুষ আবেদন রয়েছে এবং এই অনন্য উৎসব উদযাপনে পশ্চিমবঙ্গের জাদু এবং আবেগকে জীবন্ত করার লক্ষ্য রয়েছে।"

টাটা টি গোল্ড এমন একটি ব্র্যান্ড যা পশ্চিমবঙ্গের সমৃদ্ধ সংস্কৃতি এবং ঐতিহ্যকে বোঝে এবং উদযাপন করে এবং সেই সঙ্গে বিশ্বস্ত থাকে, উৎসব সংস্করণ প্যাকগুলি পুজোর জটিল এবং আকর্ষণীয় বিবরণ নিয়ে আসে ষষ্ঠী থেকে শুরু করে দশমী পর্যন্ত পুজোর ৫দিনের এই বিশেষ প্যাকগুলি। ষষ্ঠী প্যাকটিতে দেবী দুর্গার আগমন এবং আমন্ত্রণ , বোধন এবং আদিবাসের মতো আচারের সঙ্গে মা দুর্গার মুখ উন্মোচন করা হয়েছে। সপ্তমীর নির্যাসে আনন্দ করার জন্য, প্যাকটি

'কলা বউ' এর অনুষ্ঠানকে তুলে ধরে। অষ্টমী এবং নবমী প্যাকগুলি পুস্পঞ্জলি, সন্ধি পূজা, ধুনুচি নাচ, ঢাকের উপাদানগুলির সঙ্গে মজা এবং উৎসাহের আসল রঙ বের করে আনে। শেষ দিন বা দশমী ঐতিহ্যগতভাবে মহিলাদের দ্বারা সিন্দুর খেলায় পরিচিত এবং এটি টাটা টি গোল্ডের প্যাকগুলিতে সুন্দরভাবে চিত্রিত হয়েছে।