‘Grand Mahotsav Offer’- উৎসবের মরসুমে আকর্ষণ বাড়াল Voltas এবং Voltas Beko 'গ্র্যান্ড মহোৎসব ছাড় '







• জিরো ডাউন পেমেন্ট অপশনের সঙ্গে একটি বিশেষ এক্সচেঞ্জ অফার চালু করেছে

• নির্বাচিতVoltas এবং Voltas Beko পণ্যগুলিতে ১৫% পর্যন্ত বিশেষ ক্যাশব্যাক অফার পাওয়া যাবে

• ২০০০ টাকা পর্যন্ত আকর্ষণীয় সহজ EMI-এর সুবিধা

• ৫ বছরের কম্প্রিহেনসিভ ওয়ারেন্টি ১২০০০ টাকা পর্যন্ত

• Split AC-র জন্য স্ট্যান্ডার্ড ইনস্টলেশন শুধুমাত্র ৫৯৯ টাকায়



মুম্বাই, ৭ অক্টোবর ২০২১: ভারতে এয়ার কন্ডিশনারদের নির্বিবাদ বাজার নেতা Voltas, ভারতে তার গ্রাহকদের আসন্ন উৎসবের মরসুমের জন্য গ্র্যান্ড 'মহোৎসব অফার ২০২১' ঘোষণা করেছে। অফারগুলি ভারতে সমস্ত অনুমোদিত ডিলারদের মধ্যে ১০ নভেম্বর ২০২১ পর্যন্ত বৈধ থাকবে।




মানুষকে শক্তি-দক্ষ এবং প্রযুক্তিগতভাবে উন্নত এয়ার কন্ডিশনারগুলিতে আপগ্রেড করতে উৎসাহিত করতে , ভোল্টাস এই উৎসবের সময় একটি বিশেষ এক্সচেঞ্জ অফার চালু করেছে। এই স্কিমের মাধ্যমে, ভোক্তারা তাদের কর্মক্ষম পুরোনো এয়ার কন্ডিশনার এর বিনিময় যে কোনো সামর্থ্যের নতুন ভোল্টাস এয়ার কন্ডিশনার নিতে পারে। এই অফার Voltas এর বিভিন্ন পরিসরে বিভক্ত, Window এবং Inverter এয়ার কন্ডিশনারগুলির জন্য প্রযোজ্য এবং ভোল্টাসঅথারাইজড চ্যানেল পার্টনার এবং এক্সক্লুসিভ ব্র্যান্ড আউটলেটের মাধ্যমে পাওয়া যাবে।




বছরের এই শুভ সময়ে তার পণ্যগুলিতে অ্যাক্সেস বাড়ানোর প্রচেষ্টায়, Voltas এবং Voltas Beko ১৫% Cash back বাছাই করা Credit এবং Debit card এর ওপর ছাড়াও NBFC-র মাধ্যমে সহজ ইএমআই ফাইন্যান্স অফার RS ২০০০ এর ও কমে সহ একাধিক ফাইন্যান্স অফার প্রদান করে। উপরন্তু, Voltas হোম আপগ্রেডেশন এবং উৎসব উপহারের জন্য ক্রয়কে উৎসাহিত করতে ১২০০০ টাকা পর্যন্ত পাঁচ বছরের ব্যাপক ওয়ারেন্টি অফার করছে। কোম্পানি Split এসিগুলির জন্য স্ট্যান্ডার্ড ইনস্টলেশনের উপর একটি বিশেষ অফারও চালু করেছে। গ্রাহকরা তাদের Split এসি শুধুমাত্র ৫৯৯ টাকায় ইনস্টল করতে পারেন।




ভোল্টাস লিমিটেডের MD ও CEO প্রদীপ বক্সী বললেন , "কুলিং পণ্য এবং হোম অ্যাপ্লায়েন্স শিল্পের অন্যতম প্রধান ব্র্যান্ড হিসাবে, আমরা উদ্ভাবনী পণ্য সরবরাহ করে আমাদের গ্রাহকদের জীবনকে অর্থপূর্ণভাবে উন্নত এবং উন্নত করার লক্ষ্য রাখি যা তাদের দৈনন্দিন কাজকে সহজ করে।আমরা উৎসবের মাঝে গৃহস্থালির কাজের বোঝা কমাতে সাহায্য করতে চাই বছরের এই শুভ সময়ে তার পণ্যগুলিতে অ্যাক্সেস বাড়ানোর প্রচেষ্টায়, Voltas এবং Voltas Beko ১৫% Cash back বাছাই করা Credit এবং Debit card এর ওপর ছাড়াও NBFC-র মাধ্যমে সহজ ইএমআই ফাইন্যান্স অফার RS ২০০০ এর ও কমে সহ একাধিক ফাইন্যান্স অফার প্রদান করে। উপরন্তু, Voltas হোম আপগ্রেডেশন এবং উৎসব উপহারের জন্য ক্রয়কে উৎসাহিত করতে ১২০০০ টাকা পর্যন্ত পাঁচ বছরের ব্যাপক ওয়ারেন্টি অফার করছে। কোম্পানি Split এসিগুলির জন্য স্ট্যান্ডার্ড ইনস্টলেশনের উপর একটি বিশেষ অফারও চালু করেছে। গ্রাহকরা তাদের Split এসি শুধুমাত্র ৫৯৯ টাকায় ইনস্টল করতে পারেন।




সর্বাধিক উত্তেজনাপূর্ণ অফার সহ আমাদের গ্রাহকদের বর্তমান প্রয়োজনীয়তার সঙ্গে সামঞ্জস্যপূর্ণ সাম্প্রতিক গৃহস্থালী যন্ত্রপাতি সরবরাহ করার পরিকল্পনা করা। আমরা স্বনির্ভরতার চিন্তাকে উৎসাহিত করি এবং এই বিষয়ে গর্ব করি যে আমাদের অত্যাধুনিক পণ্যগুলি দেশের মধ্যে তৈরি করা হয়েছে। যেহেতু ভারতে উৎসবগুলির মূল বিষয় নতুন সূচনা , তাই আমরা আমাদের গ্রাহককেন্দ্রিক অফারগুলির মাধ্যমে উৎসবে একটি স্ফুলিঙ্গ যোগ করতে চাই যা আমাদের চ্যানেল অংশীদারদের মাধ্যমে ও নেওয়া যেতে পারে"।




"গ্র্যান্ড মহোৎসব অফারটি ১ অক্টোবর ২০২১ থেকে শুরু হয়েছে এবং ভোল্টাসের ডিলার এবং স্টোরগুলিতে ১০নভেম্বর ২১ পর্যন্ত বৈধ, সেই সঙ্গে নতুন চালু করা স্বতন্ত্র অনলাইন ওয়েব স্টোর www.voltaslounge.com -এ এক-স্টপ সমাধান যা ক্রেতারা খুঁজছেন Voltas এবং Voltas Beko পণ্য এর জন্যে । 'Smart Thinking ' দর্শনের অংশ হিসাবে, ভোল্টাসের দেশে সর্বোচ্চ বিতরণ পৌঁছেছে যা গত দশ বছরে একাধিকবার বেড়েছে, ২৪০০০ এরও বেশি গ্রাহক এর কাছে পৌঁছেছে। ক্যাটাগরির এক্সট্রাকশন (কাউন্টার শেয়ার) এর ক্ষেত্রে দোকানের মধ্যে সর্বাধিক বিবেচিত এবং পছন্দের ব্র্যান্ডে পরিণত করে।




বর্তমানে, ভোল্টাসের ১৭০টিরও বেশি এক্সক্লুসিভ ব্র্যান্ড আউটলেট রয়েছে (EBOs), এবং ২২ এর অর্ধবর্ষের মধ্যে আরও অনেকগুলি ব্র্যান্ড চালু করার পরিকল্পনা করছে। কোম্পানিটি সম্প্রতি প্রত্যাশা পূরণের জন্য সারা দেশে টিয়ার ১, ২ এবং ৩ শহরে বেশ কয়েকটি ব্র্যান্ড শপ চালু করেছে এই বাজারে ভোক্তাদের এবং তাদের সর্বোত্তম শ্রেণীর এবং প্রযুক্তিগতভাবে উন্নত পণ্যের পরিসর অনুভব করতে সক্ষম হবে।