Realme Pad tablet 2K display-সহ ২০০০ টাকা ছাড়ে, জানুন বিস্তারিত 





Realme -র কোম্পানির প্রথম ট্যাবলেট রিয়েলমি প্যাড আজ প্রথমবারের মতো বিক্রি হবে, তাই আপনি যদি ট্যাবলেট কেনার অপেক্ষায় থাকেন, তাহলে আজই আপনার ভাগ্য চেষ্টা করতে পারেন। এই কারণেই রিয়েলমির বিক্রয় বেশ দ্রুত স্টকের বাইরে চলে যায় এবং তারপরে যদি আপনি একটি ইউনিট দখল করতে না পারেন তবে আপনাকে পরবর্তী বিক্রির জন্য অপেক্ষা করতে হবে। রিয়েলমি প্যাড একটি আকর্ষণীয় ট্যাবলেট, বিশেষ করে যে দামে আপনি 2K ডিসপ্লের মতো বৈশিষ্ট্য পান। একটি 2K ডিসপ্লে একটি পূর্ণ-এইচডি ডিসপ্লে হিসাবে দ্বিগুণ রেজিলিউশন নিয়ে আসে, তাই সবকিছু সুন্দর এবং প্রাণবন্ত দেখায়।




ট্যাবলেটগুলির জন্য, স্ক্রিন তাদের সবচেয়ে গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য। ঘরে বসে কাজ করার মাধ্যমে, আপনার ব্যাগ থেকে ট্যাবলেটটি বের করা এবং ভিডিও কল এবং অন্যান্য কাজের জন্য এটি ব্যবহার করা সুবিধাজনক। বিনোদন সমান গুরুত্বপূর্ণ। রিয়েলমির ট্যাবলেটের দুটি জিনিস খুব ভালোভাবে দেখা উচিত, যেমন, বিনোদন এবং ভিডিও কল, বড় স্ক্রিন, লাউড স্পিকার এবং ওয়াইড-এঙ্গেল ফ্রন্ট ক্যামেরা তো রয়েছে কিন্তু এই মুহুর্তে উত্পাদনশীলতা সম্পর্কে খুব বেশি নিশ্চিত হওয়া যাচ্ছে না কারণ Realme কীবোর্ড বিক্রি করছে না, যার মানে কোন ডেস্কটপ মোড নেই।




Realme প্যাড 3GB RAM, 32GB স্টোরেজ এবং 4GB RAM, 64GB স্টোরেজ ভেরিয়েন্টের জন্য যথাক্রমে 15,999 এবং 17,999 টাকায় কিনতে পাওয়া যাবে। এই দুটি রূপই ওয়াই-ফাই + এলটিই, তাই আপনি কল এবং সেলুলার ডেটার জন্য আপনার সিম কার্ড ব্যবহার করতে পারেন। 3GB RAM এবং 32GB অভ্যন্তরীণ স্টোরেজ সহ একটি সস্তা ওয়াই-ফাই ভেরিয়েন্ট রয়েছে যার দাম 13,999 টাকা, কিন্তু এই মুহুর্তে এটি উপলব্ধ নয়। Realme তার প্রাপ্যতা সম্পর্কে কিছু বলেনি।




রিয়েলমে প্যাড রিয়েল গ্রে এবং রিয়েল গোল্ড রঙে আসে এবং আজ দুপুর ১২ টায় ফ্লিপকার্ট, রিয়েলমির অনলাইন স্টোর এবং অফলাইন আউটলেট থেকে কিনতে পাওয়া যাবে। Realme প্যাড কেনার জন্য ফ্লিপকার্টে HDFC ব্যাঙ্ক ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড এবং সহজ EMI বিকল্প ব্যবহার করলে 2,000 টাকা পর্যন্ত ছাড় রয়েছে।




Realme প্যাড WUXGA+ রেজোলিউশনের সাথে 10.4 ইঞ্চি ডিসপ্লে নিয়ে আসে-যা 2000x1200 পিক্সেল-এবং 16:10 অ্যাসপেক্ট রেশিও ডিসপ্লে। স্ক্রিন-টু-বডি রেশিও 82.5 শতাংশ, যার মানে ট্যাবলেটে বেজেল মোটা। রিয়েলমে বলেছে যে ডিসপ্লেতে একটি নিবেদিত নাইট মোড রয়েছে যা চোখের উপর চাপ কমাতে উজ্জ্বলতাকে 2 নিট পর্যন্ত কমিয়ে দেয়। Realme প্যাডে 8 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা আছে। একইভাবে, সামনের দিকে, ট্যাবলেটে 8-মেগাপিক্সেল ওয়াইড-এঙ্গেল ক্যামেরা রয়েছে যা 105 ডিগ্রির ফিল্ড-অফ-ভিউ সহ।




রিয়েলমি প্যাডকে শক্তিশালী করা একটি অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি 80 প্রসেসর এবং 4 গিগাবাইট পর্যন্ত র‍্যাম রয়েছে। একটি মাইক্রোএসডি কার্ডের জন্য কোন সমর্থন নেই। 4G মডেলের একটি সিম কার্ড ট্রে আছে। এটি ট্যাবলেটের জন্য অপ্টিমাইজড রিয়েলমি ইউআই সহ অ্যান্ড্রয়েড 11 চালায়, যা অ্যাপ আইকনগুলির মধ্যে পর্যাপ্ত ব্যবধান সহ একটি সহজ এবং পরিষ্কার চেহারা নিয়ে আসে। হাই-রেস সার্টিফিকেশন সহ রিয়েলমি প্যাডে ডলবি অ্যাটমস কোয়াড স্পিকার রয়েছে। রিয়েলমে প্যাড 1800 ফাস্ট চার্জিং সহ 7100 এমএএইচ ব্যাটারি ব্যবহার করে। Realme দাবি করে যে ট্যাবলেটের ব্যাটারি প্রায় 18ঘন্টা একটানা ভিডিও প্লেব্যাক দিতে পারে। Realme প্যাড মাত্র 6.9 মিমি পুরু এবং ওজন 440 গ্রাম।