১০০ টাকার আশেপাশে VI -এর দুটি দুর্দান্ত প্ল্যান

১০০ টাকার আশেপাশে VI -এর দুটি দুর্দান্ত প্ল্যান

vodafone idea
vodafone idea



টেলিকম দুনিয়ায় প্রতিযোগিতা দিনের পর দিন বেড়েই চলছে। ভিআই, এয়ারটেল আর জিও-র মধ্যে চলছে জোর টক্কর। এবার ৯৯ ও ১০৯ টাকার দুটি প্ল্যান নিয়ে এসেছে ভিআই।


৯৯ টাকা-র প্ল্যান

এই প্ল্যানে গ্রাহকরা পাবেন ট্রু আনলিমিটেড ভয়েস কল। দেশের যেকোনো প্রান্তে বিনামূল্যে কথা বলার সুযোগ। সাথে পাওয়া যাবে ১ জিবি ডাটা। ১৮ দিনের মেয়াদ থাকবে এই প্ল্যানে। তবে ফ্রি মেসেজের সুবিধা দিচ্ছে না এই প্ল্যান।


১০৯ টাকা-র প্ল্যান

এই প্ল্যানে গ্রাহকরা পাবেন ট্রু আনলিমিটেড ভয়েস কল। দেশের যেকোনো প্রান্তে বিনামূল্যে কথা বলার সুযোগ। সাথে পাওয়া যাবে ১ জিবি ডাটা। ২০ দিনের মেয়াদ থাকবে এই প্ল্যানে। তবে ফ্রি মেসেজের সুবিধা দিচ্ছে না এই প্ল্যান।



Airtel ও Jio-র এমনতর প্ল্যান রয়েছে জিও-র ৯৮ টাকা ও এয়ারটেলের ১২৯ টাকার প্ল্যান। Reliance Jio-র ঝুলিতে থাকা 9৮ টাকার প্ল্যানে প্রতিদিন ১.৫ GB ডাটা অফার করা হয় গ্রাহকদের। যদিও, দৈনিক ডেটার সীমা শেষ হলে ইন্টারনেট স্পিড কমে 64Kbps হয়ে যায়। এছাড়াও, আনলিমিটেড ভয়েস কল অফারও রয়েছে। মোট ১৪ দিন ভ্যালিডিটি পাবেন।

আরও অফার জানতেঃ ভোডাফোন আইডিয়া অফার 

Airtel-এর ১২৯ টাকা রিচার্জ প্ল্যানে ২৪ দিনের মেয়াদে মোট ১GB ডেটা অফার করা হয়। পাশাপাশিই ৩০০ SMS ও আনলিমিটেড কলিং। এই প্ল্যানের সঙ্গে Amazon Prime Video-র 30 দিন ট্রায়াল বিনামূল্যে ব্যবহারের করতে পারবেন ইউজারেরা। এছাড়াও, Hellotunes, Wynk Music ও Airtel Xstream সাবস্ক্রিপশন - এই সব কিছুই ফ্রি-তে অফার করা হয় গ্রাহকদের।

Post a Comment

thanks