বাংলায় নববর্ষের শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, মুখ্যমন্ত্রী এবং স্বরাষ্ট্রমন্ত্রী

file pic- Ramnath Kovind, Narendra Modi, Amit Shah in one frame


বাংলায় নববর্ষের শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী,  মুখ্যমন্ত্রী এবং স্বরাষ্ট্রমন্ত্রী


আজ নববর্ষ। ১লা বিশাখের আনন্দে মাতোয়ারা মানুষ। উৎসবের ছোঁয়া গোটা বাংলা জুড়ে। আর এই নতুন বছরের প্রথম দিনে বাংলায় টুইট করে শুভেচ্ছা জানালেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এমনকি দেশের রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দও বাংলায় টুইট করেই শুভেচ্ছা জানিয়েছেন। জড়িয়ে থাকা বাঙালির আবেগকে ছুঁয়ে যেতে এই পদক্ষেপ বলেই মনে করছে ওয়াকিবহাল মহল। পাশাপাশি, নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন রাজের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 


দেশের রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ লেখেন, ''পশ্চিমবঙ্গের ভাই ও বোনেদের এবং বিশ্বের প্রতিটি প্রান্তে থাকা বাঙালিদের শুভ নববর্ষের শুভেচ্ছা জানাই । পয়লা বৈশাখের এই শুভক্ষণ সকলের জীবনে শান্তি ও সমৃদ্ধি বয়ে আনুক, সবার সুস্বাস্থ্য বজায় থাক।''



এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী একটি ভিডিও পোস্ট করে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন। সেই ভিডিওটির গানও বাংলায়। তিনি ভিডিও পোস্ট করে লিখেছেন, পুণ্যভূমি পশ্চিমবঙ্গে নববর্ষে নতুনের সূচনা হোক, রাজ্য প্রগতির পথে এগিয়ে যাক !




নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন রাজের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। তিনি লেখেন, "-"নব আনন্দে জাগো আজি নবরবিকিরণে
শুভ্র সুন্দর প্রীতি-উজ্জ্বল নির্মল জীবনে।।"

শুভ নববর্ষের আন্তরিক প্রীতি, শুভেচ্ছা ও অভিনন্দন।
১৪২৮ কাটুক নিরাপদে, আনন্দে ও সুখ-শান্তিতে।"


অন্যদিকে দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ টুইট করে লিখেছেন, "আসন্ন মঙ্গলময় উৎসব পয়লা বৈশাখ উপলক্ষে আমার সকল বাঙালী বন্ধুদের জানাই অগ্রিম আন্তরিক প্রীতি ও শুভেচ্ছা। ঈশ্বরের কাছে কামনা করি এই নতুন বছর প্রত্যেকের জীবনে বয়ে আনুক আনন্দ,শান্তি এবং সমৃদ্ধি।শুভ নববর্ষ!"



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ