ভোটের আগে মৃত্যু কংগ্রেস প্রার্থীর



ভোটের আগে  না ফেরার দেশে চলে গেলেন সামসেরগঞ্জের কংগ্রেস প্রার্থী


বৃহস্পতিবার মুর্শিদাবাদের সামসেরগঞ্জ আসন থেকে পশ্চিমবঙ্গ নির্বাচনে অংশ নেওয়া কংগ্রেস প্রার্থী রেজাউল হক মারা গেছেন। কোভিড -১৯-এর জন্য ইতিবাচক পরীক্ষা-নিরীক্ষার পর তিনি কলকাতার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।আগামী ২৬ এপ্রিল রাজ্য বিধানসভা নির্বাচনের সপ্তম দফায় সামসেরগঞ্জ আসনে ভোটগ্রহণ। তার আগে মৃত্যু হল কংগ্রেস প্রার্থীর।



জানা গেছে, শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে জঙ্গিপুরে বেসরকারি হাসপাতালে ভর্তি হন তিনি। অবস্থার অবনতি হওয়ায় গতকাল রাতেই তাঁকে চিকিৎসার জন্য কলকাতায় রাত সাড়ে বারোটা নাগাদ বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। চিকিৎসকদের সমস্ত চেষ্টা করে আজ ভোর পাঁচটা নাগাদ তাঁর মৃত্যু হয়।



বৃহস্পতিবার সকালে বেঙ্গল প্রদেশ কংগ্রেস সেক্রেটারি রোহান মিত্র টুইট করে জানান, “মুর্শিদাবাদ জেলায় সমেরগঞ্জের বিধানসভা আইএনসি ভারতের প্রার্থী রেজাউল হক করোনার কারণে গত রাতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন! বাস্তবতার মুখোমুখি আমরা! জাগো আর কফির সুগন্ধ উপভোগ কর। এই বছর বেঁচে থাকুন এবং বাংলা ক্যালেন্ডারের পরবর্তী নতুন বছরটি দেখতে বেঁচে থাকুন "



রাজ্যে ভোটগ্রহণের আরও চারটি পর্যায় বাকী। এদিকে দেশে দৈনিক করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে। প্রায় প্রত্যেকটি দল নূন্যতম করোনাবিধি তোয়াক্কা না করে মিটিং, মিছিল, জন সমাবেশ করছে তাতে করোনার সংক্রমণ আরও বেড়ে যাওয়ার আশঙ্কা সব মহলে। নির্বাচনের সময় কোভিড প্রোটোকল রক্ষণাবেক্ষণের বিষয়ে কথা বলতে শুক্রবার সর্বদলীয় বৈঠকের আহ্বান জানিয়েছে নির্বাচন কমিশন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ