যে ডালে বসে আছেন সেই ডাল কেটে কালিদাস হবেন না, বিস্ফোরক অরুপ বিশ্বাস


যে ডালে বসে আছেন সেই ডাল কেটে কালিদাস হবেন না, বিস্ফোরক অরুপ বিশ্বাস


ধূপগুড়ি,জয়ন্ত বর্মন : 


যুব কল্যাণ দপ্তরের মন্ত্রী অরূপ বিশ্বাস বিজেপিকে নিয়ে বিস্ফোরক মন্তব্য যে ডালে বসে আছেন সেই ডাল কেটে কালিদাস হবেন না। বিজেপিকে এভাবেই আক্রমণ করলেন ক্রীড়া ও যুব কল্যাণ দপ্তরের মন্ত্রী অরুপ বিশ্বাস। ধূপগুড়িতে আগামী ১৭ই এপ্রিল বিধানসভা ভোটের লক্ষ্যে এদিন তৃণমূল প্রার্থী মিতালি রায়ের সমর্থনে সভা করেন তিনি। সভার শুরু থেকেই তৃণমূল কংগ্রেসের আমলে গত ১০ বছরে যে সমস্ত উন্নয়নমূলক প্রকল্পগুলি করা হয়েছে তা যেমন তুলে ধরেন সেইসাথে বিজেপির ডাবল ইঞ্জিন সরকারের বিষয়টি নিয়ে কটাক্ষ করেন তিনি। 


তিনি বলেন," পাশের রাজ্য আসাম ও ত্রিপুরায় বিজেপির ডাবল ইঞ্জিনের সরকার। ওখানকার মানুষের যা দুরাবস্থা তার ভুল আপনারা করবেন না। আসামের মানুষ যারা ভোট দিয়ে বিজেপিকে জিতিয়েছে তাদের অনেকেই আজ ভোট দিতে পারবেন না। ওরা ক্ষমতায় আসলে এনআরসি হবে। আপনার ভোটার কার্ড, প্যান কার্ড, পাসপোর্ট, ভিসার কোনো মূল্য থাকবে না। ওগুলো দিয়ে প্রমাণ হবে না আপনি ভারতের নাগরিক।" 




কর্মসংস্থান নিয়ে কেন্দ্র সরকারকে তোপ দাগে' বলেন, "পাঁচ বছরে চৌদ্দ কোটি বেকারের চাকরি হওয়া উচিত ছিল, তাহলে ধূপগুড়িতে একটা ছেলেও বেকার ছেলে থাকত না।"


এদিন এর পাশাপাশি তৃণমূল কংগ্রেসের দশ বছরের সাফল্যের খতিয়ান তুলে ধরেন তিনি। সেইসাথে তৃণমূল কংগ্রেসের নির্বাচনী ইশতেহারের বিষয়গুলো তুলে ধরেন। এদিন শালবাড়িতে গ্রেটার কোচবিহার পিপলস অ্যাসোসিয়েশন এর নেতা বংশীবদন বর্মন ও তৃণমূলের উদ্বাস্তু সেলের রাজ্য সভাপতি মুকুল বৈরাগ্য আসার কথা থাকলেও আসেননি তারা। 


সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কোচবিহার জেলা তৃণমূলের চেয়ারম্যান পার্থ প্রতিম রায়, দুই বিক্ষুব্ধ তৃণমূল কংগ্রেস নেতা অশোক বর্মন ও নির্মল চন্দ্র রায়, ফালাকাটা বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী তথা ফালাকাটা ব্লক সভাপতি সুভাষ রায়, জলপাইগুড়ি জেলা তৃণমূলের সম্পাদক রাজেশ সিং, জেলা পরিষদের সদস্যা মমতা সরকার বৈদ্য, স্থানীয় প্রধান সুশীল কুমার রায় সহ অনেকে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ