Breaking

Wednesday, April 07, 2021

সিএএ, নারায়ণী ব্যাটালিয়ন নিয়ে মিথ্যা বলছে বিজেপি, কোচবিহারের সভায় দাবি মমতা বন্দ্যোপাধ্যায়ের




সিএএ, নারায়ণী ব্যাটালিয়ন নিয়ে মিথ্যা বলছে বিজেপি, কোচবিহারের সভায় দাবি মমতা বন্দ্যোপাধ্যায়ের


রাজবংশী কালচারাল ডেভলপমেন্ট বোর্ড ১১০০ রাজবংশী মানুষকে ঘর তৈরি করে দিয়েছে। ভাওয়াইয়া সেতু, চ্যাংড়াবাঁধা রেল লাইন, জয়ী সেতু, কোচবিহার নতুন রেল স্টেশন তৈরি হয়েছে। যখন রেলমন্ত্রী ছিলাম তখন এসব অনুমোদন করে দিয়েছিলাম।




নারায়ণী ব্য়াটালিয়নের প্রসঙ্গ তুলে আনেন এদিন। বিনয় ও বংশীর হাতে দুটো কাগজ ধরিয়ে দিয়ে জানান আরটিআই করে জানা গেছে নারায়নী ব্যাটলিয়ন এর কোনও অনুমোদন নেই। তিনি বলেন, বিজেপি বলছে নারায়ণী ব্য়াটালিয়ন করে দেব। করেছে? করেনি ওরা। কালও কোচবিহারে ওরা বলেছে ভোটের পর সব করে দেব। করবে কী? সব মিথ্যে কথা। আরটিআই করে জানা গিয়েছে নারায়ণী সেনা তৈরি করার কোনও প্রস্তাব কেন্দ্রের নেই।




অসমে এনপিআর, এনআরসি প্রসঙ্গ তুলে এনে বলেন, অসমে এনপিআর, এনআরসির নাম করে ১৪ লাখ বাঙালিকে ভোটার লিস্ট থেকে বাদ দিয়েছে। বলুন তো তারা আপনাদের ভাইবোন নয়? আপনাদের কষ্ট হয় না? তিনি আরও বলেন, আমরা রাজ্য পুলিসে নারায়ণী ব্যাটালিয়ন করে দিয়েছি। তাদের সদর দফতর কোচবিহারে। এবার ৩ হাজার লোকের চাকরি হবে পুলিসে।



পদতিক, উত্তরবঙ্গ একপ্রেস, কামাক্ষা এক্সপ্রেস, শতাব্দী আমার করে দেওয়া। তিনি বলেন।

তিনি বলেন, বিনয়কৃষ্ণ বর্মনের বিরুদ্ধে বিজেপির যিনি দাঁড়িয়েছেন তিনি মার্ডার কেসে জেলে ছিলেন। এখানকার একজন সাংসদ এবার এমএলএ ভোট দাঁড়িয়েছে। এবার কাউন্সিলর ভোট দাঁড়াবে। তারপর ক্লাব ভোটে লড়াই করবে।



রাজবংশী ভাষা, কামতাপুরি ভাষাকে স্বীকৃতি দিয়েছি।

No comments:

Post a Comment