Breaking

Saturday, December 19, 2020

WhatsApp নিয়ে আসছে স্বাস্থ্য বীমা এবং মাইক্রো-পেনশন health insurance and micro-pension


WhatsApp নিয়ে আসছে স্বাস্থ্য বীমা এবং মাইক্রো-পেনশন health insurance and micro-pension




WhatsApp এই বছরের শেষের দিকে ভারতে স্বাস্থ্য বীমা এবং মাইক্রো-পেনশন নিয়ে আসছে। ভারতের হোয়াটসঅ্যাপ প্রধান, অভিজিৎ বোস ফুয়েল ফর ইন্ডিয়া ইভেন্টের দ্বিতীয় দিনে ভারতের জন্য হোয়াটসঅ্যাপের দৃষ্টিভঙ্গির কথা বলেছিলেন। তিনি বলেছিলেন যে প্রতিটি নাগরিকের মোবাইল ডিভাইসের মাধ্যমে গুরুত্বপূর্ণ নাগরিক সেবা গ্রহণের বিষয়টি নিশ্চিত করার জন্য হোয়াটসঅ্যাপ বিশ্বাসযোগ্য আর্থিক প্রতিষ্ঠান এবং মাইক্রো পেনশন, মাইক্রো-ইন্স্যুরেন্স এবং অন্যান্য অংশীদারদের সহযোগিতায় কাজ করছে।


সাশ্রয়ী মূল্যের স্বাস্থ্য বীমা কভারেজ কেনার জন্য এসবিআই জেনারেলের সাথে অংশীদার হতে চলেছে হোয়াটসঅ্যাপ। প্ল্যাটফর্মটি উল্লেখ করেছে যে, এটি HDFC Pensions and pinBox solutionsর সাথে অংশীদার হতে চলেছে, বিশেষ করে এমন লোকদের জন্য যাদের সজ্জিত কর্মসংস্থানের সুবিধা নেই বা অবসরে যাওয়ার জন্য অবসর গ্রহণ সংস্থা সাশ্রয় করতে সহায়তা করবে।


বোস হোয়াটসঅ্যাপের মাধ্যমে ছোট এবং মাইক্রো ব্যবসা বৃদ্ধির কথাও বলেছিলেন। তিনি বলেছিলেন যে সংস্থাগুলি বিশেষত ছোট ব্যবসা এবং কিরানা (মুদি) দোকানগুলিকে বৃদ্ধি ও আকার বাড়ানোর জন্য ডিজাইন করা হোয়াটসঅ্যাপ বিজনেস অ্যাপটিতে নতুন বৈশিষ্ট্য এবং সরঞ্জাম যুক্ত করবে। তিনি আরও বলেছিলেন যে হোয়াটসঅ্যাপ ব্যবসায়িক সংস্থাগুলি, এনজিওর পাশাপাশি বেসামরিক নাগরিক পরিষেবাদিগুলিতে গুরুত্বপূর্ণ সরকারকে স্কেল প্রদানের সম্ভাব্যতা আনলক করার উপায় সরবরাহ করে বিজনেস এপিআইতে বিনিয়োগ করছে। তিনি আরও ইউপিআইয়ের মাধ্যমে ডিজিটাল পেমেন্টগুলি বিভাগগুলিতে এবং বিশেষত ভারতে নিম্নস্তরের ব্যবহারকারীদের কাছে অ্যাক্সেসযোগ্য করার বিষয়ে কথা বলেছেন। 


No comments:

Post a Comment

পৃষ্ঠা