বিধানসভা নির্বাচনের ফল নিয়ে বড় ভবিষ‍্যৎবাণী করলেন প্রশান্ত কিশোর 



সামনেই বিধানসভা নির্বাচন। আর বিধানসভা নির্বাচনের প্রাক্কালে বড় ভাঙন দেখা দিয়েছে তৃণমূলে। অমিত শাহের মেদিনীপুরের সভায় একসাথে সাংসদ থেকে বিধায়ক সহ মোট ৪৩জন হাইপ্রোফাইল তৃণমূল নেতা বিজেপিতে যোগদান করেছে। এর মাঝেই বিধানসভা নির্বাচনের ফল নিয়ে বড় ভবিষ‍্যৎবানী করলেন পিকে। পিকে অর্থাৎ প্রশান্ত কিশোর। 


শুভেন্দু অধিকারীর বিজেপিতে যোগদানের পর বেড়েছে জল্পনা। এই পরিস্থিতিতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্বাচনী রণনীতির দায়িত্বে রয়েছেন প্রশান্ত কিশোর। তাঁর দাবি, পশ্চিমবঙ্গের ভোটে বিজেপি দুই অঙ্কের আসনসংখ্যায় পৌঁছতেই ঘেমে নেয়ে যাবে, ক্ষমতায় আসা তো দূরের কথা। আরও পড়ুনঃ করোনা ভাইরাস তাঁর চরিত্র বদল করে নুতন রূপে-করোনার থেকেও ভায়ানক, আবার নুতন বিপদে বিশ্ব! new coronavirus mutation more contagious


সাধারনত সংবাদ মাদ‍্যম থেকে দূরেই থাকেন প্রশান্ত কিশোর। তবে আজ এক টুইট বার্তায় এমনই দাবি তাঁর। টুইটে তিনি দাবি করেছেন, অনুগত সংবাদমাধ্যম যতই কৃত্রিম হাইপ তুলুক, প্রকৃতপক্ষে বিজেপি পশ্চিমবঙ্গে দুই সংখ্যা পার হতেই হিমসিম খাবে। এই টুইট সেভ করে রাখুন, যদি বিজেপি এর থেকে ভাল করে আমি টুইটার ছেড়ে দেব!