দাবী মানা না হলে এবার আমরণ অনশনে বসতে চলেছেন রাজ্যের পার্ট টাইম শিক্ষক শিক্ষিকারা 



স্কুল পার্ট টাইম শিক্ষক শিক্ষিকা ও শিক্ষাকর্মী ঐক্য মঞ্চের তরফ থেকে গত 17/12/2020 তারিখ "নবান্ন চলো, দিদিকে বলো" কর্মসূচি গ্রহন করা হয় ও ঐ দিন মুখ্যমন্ত্রীকে ডেপুটেশন দিতে যায়। কিন্তু মুখ্যমন্ত্রী উত্তরবঙ্গ সফরে থাকায় সেদিন মুখ্যমন্ত্রীর হাতে ডেপুটেশন জমা করতে পারেনি স্কুল পার্ট টাইম শিক্ষক শিক্ষিকা ও শিক্ষাকর্মী ঐক্য মঞ্চ। 


ঐ দিন দুপুরে কলকাতা সুবোধ মল্লিক স্কোয়ার থেকে প্রায় 4000 জন মিছিল করে নবান্নের দিকে এগিয়ে গেলে বিশাল পুলিশ বাহিনী তাদের বাধা দেয়। মুখ্যমন্ত্রী উত্তর বঙ্গে থাকায় মাননীয় শিক্ষা মন্ত্রী ডেপুটেশন গ্রহণ করেন ও তাদের দাবি গুলি বিবেচনা করার আশ্বাস দেন বলে জানিয়েছেন sptta এর রাজ্য সভাপতি সমীর কুমার দেওঘরিয়া। আরও পড়ুনঃ করোনা ভাইরাস তাঁর চরিত্র বদল করে নুতন রূপে-করোনার থেকেও ভায়ানক, আবার নুতন বিপদে বিশ্ব! new coronavirus mutation more contagious



সমীর বাবু জানান- "দীর্ঘদিন থেকে আমরা বঞ্চনার শিকার, আমাদের  দাবী-স্থায়ীকরণ, চাকুরিতে আসন সংরক্ষন, নায্য বেতন,অবসর সময় এককালিন ভাতা প্রদান, শারদ উৎসবে বোনাস এবং পুনর্নিয়োগ। শিক্ষামন্ত্রী আমাদের জানিয়েছেন আমাদের দাবী তিনি বিবেচনা করবেন। যদি আগামী একমাসের মধ্যে আমাদের দাবী নিয়ে কোন সাড়া না পাই তবে এবার আমরণ অনশনে বসবো।"