বনধের সমর্থনে বাম কংগ্রেস মিছিল বীরভূমে


অভীক মিত্র, বীরভূম: আগামী ২৬ শে নভেম্বর বৃহস্পতিবার কৃষি আইন বাতিল, শ্রমিক কোড আইন বাতিল, ১০০ দিনের কাজকে ২০০ দিন করার দাবীতে এবং গরীব মানুষ কে মাসে ৭৫০০ টাকা করে দিতে হবে এই রকম বিভিন্ন দাবীতে দেশব্যাপী সাধারণ ধর্মঘট সফল করার অনুরোধ জানিয়ে আজ কংগ্রেস-বাম জোটের মিছিল মল্লারপুরে সংগঠিত হয় । 

কেন্দ্র ও রাজ্য সরকারের ভ্রান্ত নীতির বিরুদ্ধে বীরভূম জেলার মল্লারপুর বাহিনা মোড় থেকে মিছিল শুরু করে আম্বামোড় হয়ে বক্রেশ্বর রাইস মিল পর্যন্ত যায় এবং ওখানে কৃষক শ্রমিকদের সমর্থনে মিলের গেটে একটি পথসভা হয় সেখানে বক্তব্য রাখেন সৈয়দ কাসাফদ্দোজা কার্যকরী সভাপতি বীরভূম জেলা কংগ্রেস কমিটি, মৃনালকান্তি বোস intuc জেলা সভাপতি ও জেলা কার্যকরী সভাপতি, সিপিএমের কৃষকসভার জেলা নেতৃত্ব অরুপ বাগ । তারপর মিছিল শহর পরিক্রমা করে বাহিনা মোড়ে শেষ হয় । 

মিছিলে পা মেলান বীরভূম জেলা কংগ্রেস কমিটির কার্যকরী সভাপতি সৈয়দ কাসাফদ্দোজা ও মৃনালকান্তি বোস, ময়ূরেশ্বর - ১ নং ব্লক কংগ্রেস সভাপতি পার্বতী কুমার চৌধুরী, intuc ব্লক সভাপতি আব্দুর রেকিব, সিপিএমের কৃষক সভার জেলা নেতৃত্ব অরুপ বাগ, তামাল চন্দ্র দে, মহঃ মনসুর মোল্লা ও উভয় দলের অনান্য নেতৃবৃন্দ। বনধের সমর্থনে একটি মিছিল নলহাটি শহর পরিক্রমা করে !