করোনা আক্রান্ত বর্ষীয়ান টলিউড অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় Veteran Bengali actor Soumitra Chatterjee tests positive for COVID-19


   করোনা আক্রান্ত বর্ষীয়ান টলিউড অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়



এবার করোনা আক্রান্ত বর্ষীয়ান টলিউড অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। জানা গেছে বেশ কয়েকদিন থেকে শারীরিক অসুস্থতায় ভুগছেন তিনি। ছিল করোনা উপসর্গও। গতকাল তাঁর পরিবারের তরফে বেলভিউ হাসপাতালে বেড বুক করা হয়। পরে আজ করোনা রিপোর্ট পজিটিভ আসলে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয় বলে খবর। 



আপাতত তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছে হাসপাতাল। অভিনেতার বর্তমান বয়স ৮৫। বয়সের কথা মাথায় রেখে তাঁর অন্যান্য শারীরিক পরিস্থিতি খতিয়ে দেখছেন চিকিত্সকরা। পরিবার সূত্রে খবর, দীর্ঘদিন ধরে সিওপিডি-র সমস্যায় ভুগছেন সৌমিত্র। গতবছর নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে শ্বাসকষ্ট নিয়ে ভর্তি হন রুবি হাসপাতালে।



মুখ্যমন্ত্রী এই প্রবীন অভিনেতার শারীরিক অবস্থার খোঁজ নেন এদিন। সৌমিত্র চট্টপাধ্যায়ের কন্যা পৌলোমী চট্টোপাধ্যায় জানিয়েছেন, বাবার শারীরিক অবস্থা স্থিতিশীল। দেহে অক্সিজেনের মাত্রা খুব একটা কমে যায়নি। দুদিন ধরে জ্বর ছিল, চিকিৎসকদের পরামর্শে কোভিড টেস্ট করায়। কো-মর্বিডিটি থাকায় হাসপাতালে ভর্তি করলাম।

Post a Comment

thanks