জেলা,ব্লক এবং যুব সংগঠনকে ঢেলে সাজাতে নতুন কমিটি গঠন আলিপুরদুয়ার জেলা তৃণমূলের 


২০২১ আসতে বেশি সময় বাকি নেই।আর ২০২১ মানেই বিধানসভা এবং পুরসভা নির্বাচন।তার আগে ঘুটি সাজাতে ব্যস্ত আলিপুরদুয়ার জেলা তৃণমূল কংগ্রেস।আগের বছরের নিজেদের খামতি গুলোকে ঠিক করে ভোটের ময়দানে নামতে চায় জেলা নেতৃত্ব।তার প্রথম ধাপ হিসেবে জেলা,ব্লক এবং যুব সংগঠনকে ঢেলে সাজাতে সোমবার জেলা তৃণমূল সভাপতি মৃদুল গোস্বামীর নেতৃত্বে নতুন কমিটির ঘোষণা করল আলিপুরদুয়ার জেলা তৃণমূল কংগ্রেস।




নতুন কমিটি গঠন করা হলেও রাজনৈতিক দক্ষতা ও দূরদৃষ্টিতাকে মাথায় রাখা হয় বলে সূত্রের খবর।টাউন ব্লক তৃণমূল সভাপতি পদে বহাল রাখা হয় বর্ষীয়ান তৃণমূল নেতা তথা প্রাক্তন পুরপিতা দীপ্ত চট্টোপাধ্যায়কে।জেলা তৃণমূলের সাধারণ সম্পাদক পদেও রাখা হয়েছে অনুপ চক্রবর্তী এবং সঞ্জিত ধরের মত পোর খাওয়া রাজনৈতিক ব্যক্তিত্বকে।জেলা কমিটির সহ সভাপতি পদে নিযুক্ত করা হয় কনোজ বল্লভ গোস্বামী এবং অসীম বোসকে।



এছাড়াও যুব সংগঠনের সভাপতি পদে পুনরায় নিযুক্ত হন প্রসেনজিৎ কর।এছাড়াও নিজেদের পদ ধরে রেখেছেন বেশ কিছু অভিজ্ঞ তৃণমূল নেতৃত্ব।তৃণমূল জেলা কালচারাল সেলের সভাপতি হিসেবে নিয়োগ করা হয় বিশিষ্ট শিক্ষাবিদ অজিত নাথকে।



পাশাপাশি জেলা কমিটিগুলোতে আনা হয়েছে জয়দীপ সেনগুপ্তের মত বেশ কিছু নতুন মুখও।নতুন কমিটি ঘোষণার পর খুশি তৃণমূল কর্মী-সমর্থকরা।